ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আক্রমণ করলে পাল্টা জবাব দিতে প্রস্তুত আওয়ামী লীগ : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ২:০৬ পিএম

আওয়ামী লীগ কাউকে আঘাত করতে চায় না। কিন্তু কেউ আওয়ামী লীগকে আক্রমণ করতে চাইলে পাল্টা আক্রমণ হবে। সাম্প্রদায়িক গোষ্ঠীকে উস্কানি দিয়ে দেশে ভিন্ন রকম পরিস্থিতে সৃষ্টির পাঁয়তারা চলছে। আওয়ামী লীগ কখনও গায়ে পড়ে ঝগড়া করে না,তবে কেউ আক্রমণ করলে পাল্টা জবাব দিতে প্রস্তুত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের


শুক্রবার দলের ধানমণ্ডি কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

দেশে বিভিন্নমূখী ষড়যন্ত্র চলছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সারাদেশে আজ যে ঈর্ষণীয় উন্নয়ন হয়েছে, তাতে প্রতিপক্ষ কোনো ধরনের ধন্যবাদ তো জানায়ইনি, উল্টো তারা শুধু সমালোচনাই করেই যাচ্ছে, যা জাতি কখনো আশা করেনি।


তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগ মানুষের মনের মণি কোঠায় উন্নয়ন, সততা দিয়েই দেশের জনগণের মন জয় করে নিয়েছেন, এতেই বিএনপির সহ্য হয় না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্থানীয় পর্যায়ে বিভিন্ন নির্বাচন প্রসঙ্গে বলেন, দল করলে দলের সিদ্ধান্ত মানতে হবে। দলের সিদ্ধান্ত অমান্যকরে বিদ্রোহী প্রার্থী হয়ে জয়ী বা পরাজিত হলে পরবর্তীতে তাদের আর কোনো সুযোগ দেয়া হবে না বলে স্পষ্ট করে জানিয়ে দেন তিনি।

ধানমন্ডিতে এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা এবং উপদফতর সম্পাদক সায়েম খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
মোঃ দুলাল মিয়া ৪ ডিসেম্বর, ২০২০, ৪:২৩ পিএম says : 0
আপনি নিজেই কখনে কখনে বলেন ক্ষমতায় কেউ চিরদিন থাকে না এখন আবার বললেন আক্রম করবেন । কিন্তু কাকে করবেন তারমানি হলে যতেদিন অতদিন আক্রমণ তাই না।যদি আপনার কথা সত্য হয়ে থাকে।পরবর্তীতে আপনারা ও আক্রমণের শিকার হবেন তাহা অবশ্যিই আপনাকে মানতে হবে তাই অতিরঞ্জিত কিছু না করে সবাইকে নিয়ে একটি অবাদ নির্বাচন দিন ।এবং রাতে যদি বক্স ভরে যায় সে রকম ভোটের দরকার নাই। তবে অবশ্যই মাথায় রাখেন সামনের নির্বাচনে বক্স রাতে পুরা করে রাখবে ।এবং ক্ষমতা জের করে দরে রাখবেন। সেইটা কি সামনের নির্বাচনে করতে পারবে ।আমার ধারনা অসম্ভব জনগণ তাহা মেনে নিবে না। আর কি কিছু দিন আউস ফুর্তি করেন ।
Total Reply(0)
habib ৪ ডিসেম্বর, ২০২০, ৪:৫৮ পিএম says : 0
Awamlegue ki deser manuser kota vabe?
Total Reply(0)
Jack Ali ৪ ডিসেম্বর, ২০২০, ৬:৪৯ পিএম says : 0
Our sacred mother land is ruled by these Taghut/Mutard/Munafiq/Zalem as such they are torturing us in every sphere in our life.. Why we liberated our country from Barbarian Pakistan.. But now Barbarian people are ruling our sacred land. O'Allah guide us and fight the right of Allah to establish the Law of Allah.
Total Reply(0)
Nadim ahmed ৪ ডিসেম্বর, ২০২০, ৮:২৯ পিএম says : 0
Awami League desh ar kotha khub bhabe, khuub bhabe, khuuuub bhabe!!! Taito India'r shathe kora gopon chukti kotha bistarito kauke jante dey nah.
Total Reply(0)
Nadim ahmed ৪ ডিসেম্বর, ২০২০, ৮:৩৯ পিএম says : 0
Awami League destroyed the democracy, election system and constitutional institutes. Bangladesh will never forgive them.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন