ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সৌদি আরবসহ বিশ্বের সব মুসলিম দেশে ভাস্কর্য আছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ১:৫৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা সরাসরি কারও সঙ্গে কোনো সংঘাতে যাব না। আমরা শুধু যুক্তিতর্ক দিয়ে বলব, মূর্তি আর ভাস্কর্য এক নয়। আজ শনিবার সকালে হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় তিন নেতার মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যারা ভাস্কর্যের বিরুদ্ধে কথা বলে, তারা কি জানে না, সৌদি আরবসহ বিশ্বের সব মুসলিম দেশে ভাস্কর্য আছে। সেখানে ভাস্কর্য যদি ইসলামবিরোধী না হয়, বাংলাদেশে কেন হবে।

তিনি আরো বলেন, ভাস্কর্য নিয়ে চলমান বিষয়টি প্রধানমন্ত্রী দেখছেন। আমরা সরকারে আছি, আমাদের সব ব্যাপারে মাথা গরম করলে চলবে না। বিষয়টা হ্যান্ডেল করছেন প্রধানমন্ত্রী। তিনি সাহসিকতার সঙ্গে প্রতিকূল অনেক পরিস্থিতি মোকাবিলা করে এখানে এসেছেন। তিনি জানেন, কোন পরিস্থিতি কীভাবে মোকাবিলা করতে হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Nadim ahmed ৫ ডিসেম্বর, ২০২০, ৩:৪১ পিএম says : 0
মিথ্যাচার করবেন না, সাঊদী আরবে মানুষের অবয়ব ওয়ালা কোন ভাস্কর্য নেই। আপনারা তো সারাদেশ টাকে ডাস্কর্যের নাম দিয়ে মরহুম বংগবন্ধু শেখ মুজিবূর রহমানের মূর্তি দিয়ে ভরে ফেলছেন।
Total Reply(0)
jesmin anowara ৫ ডিসেম্বর, ২০২০, ৩:৪৩ পিএম says : 0
mr.ok Saudi Arabia should not be your model. your and our model must be Rasool of Allah (peace be upon him,) we hope prime minister will take the decision against idol/statue. in every union of Bangladesh a masjid should be establish under her father name, this is best way to remember him.
Total Reply(0)
Nadim ahmed ৫ ডিসেম্বর, ২০২০, ৩:৩৪ পিএম says : 0
মিথ্যাচার করবেন না, সাঊদী আরবে মানুষের অবয়ব ওয়ালা কোন ভাস্কর্য নেই।
Total Reply(0)
habib ৫ ডিসেম্বর, ২০২০, ৬:৩৩ পিএম says : 0
Awamlegue jodi az madrasa te jeto tahole oder ke eto bujate hoto na...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন