শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিটি জেলা ও উপজেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মান করা হবে- আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ২:০৫ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেছেন প্রতিটি জেলা ও উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মান করা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে ফেলা এবং মৌলবাদ ও সাম্প্রতিকয়তার বিরুদ্ধে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত এক মানববন্ধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। আজ রবিবার উপজেলা পরিষদ ভবনের সামনের সড়কে সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ঘন্টাব্যপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, আওয়ামীলীগ সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস,সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ,সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম,সাবেক ইউপি চেয়ারম্যান নাদের আলী মিয়া,আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন খানঁ,সাবেক ইউপি চেয়ারম্যান কৃষ্ণ প্রষাদ মজুমদার,সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুজ্জামান খানঁ মিলন, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার,মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী সরকার, জেলা পরিষদ সদস্য মাজহারুল আলম পান্না,আওয়ামীলীগ নেতা আতিকুজ্জামান বাদল,রুহুল আমিন খানঁ,শ্রমিকলীগ সভাপতি রফিকুল ইসলাম তালুকদার,সাধারণ সম্পাদক সেলীম মোল্লা,কৃষকলীগ নেতা আওলাদ হোসেন হাওলাদার,ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মুন,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,পৌর ছাত্রলীগ সভাপতি চৌধুরি সেলীম আহম্মেদ ছোটন,সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামির সহ সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা উপস্হিত ছিলেন।
পরে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে সমাবেত হয়ে বিক্ষোভ সমাবেশ প্রদর্শন করেন তারা। অপরদিকে সকালে ভাঙ্গাহাটের প্রধান সড়কে উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাসের নেতৃত্বে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা ভাস্কর্য বিরোধীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে।

 

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন