বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও যুবলীগ

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ৪:৫০ পিএম

ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগ ও জেলা যুবলীগের উদ্যোগে প্রতিবাদ এবং বিক্ষোভ মিছিল পালিত হয়েছে।
সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দূপুওে স্থানীয় শহীদ মিনার এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামন থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় এমপি নেছার আহমদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুসুমবাগ এলাকায় গিয়ে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সুয়েবসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, যতক্ষণ ভাস্কর্য বিরোধীদের ঘরে ফেরানো না যাবে ততক্ষণ আন্দোলন চলবে। এদের প্রতিহত করারও ঘোষণা দেন নেতৃবৃন্দ।
অপরদিকে জেলা যুবলীগের উদ্যোগে চৌমুহনা এলাকা থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি বিকাশ ভৌমিক, যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক, সাংগঠনিক সম্পাদক সোমেশ দাস যীশু সহ যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধীদের সাথে জামায়াত শিবির এক হয়ে এমন ঘৃণ্য কাজে লিপ্ত হয়েছে, তাদের প্রতিহত করারও ঘোষণা দেন যুবলীগ নেতারা। বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা ছাত্রলীগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন