শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে তরুণী ধর্ষণ : গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, নারায়নগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার পাগলায় এক তরুণী (১৮)কে ধর্ষণের অভিযোগে জিহাদ (২২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে পুলিশ জিহাদকে নিজ বাড়ি থেকে আটক করে। আটককৃত জিহাদ উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদারের ভায়রা ও পাগলা মুসলিম পাড়ার মতিউর রহমানের ছেলে।
এর আগে গত বৃহস্পতিবার ধর্ষিতা তরুণী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে ফতুল্লা থানার এসআই হুমায়ুন কবির জানান, অভিযোগ পেয়ে অভিযুক্ত জিহাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
ধর্ষিতা তরুণী জানান, তিন মাস পূর্বে একই এলাকার তার পূর্ব পরিচিত বান্ধবী সুমাইয়া তাকে নিজ বাসায় ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পরেই জিহাদ সেখানে উপস্থিত হয়। এ সময় কৌশলে তার বান্ধবী ঘর থেকে বের হয়ে বাইরে থেকে ঘরটি তালাবদ্ধ করে দেয়। পরে জিহাদ তাকে তার ইচ্ছের বিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষণ করে এবং আপত্তিকর কিছু দৃশ্য ভিডিও ধারণ করে। সে ডাক- চিৎকার করতে চাইলে ধর্ষক জিহাদ তার মুখ চেপে ধরে।
এ সময় জিহাদ তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে বলে এ বিষয় নিয়ে বেশি বাড়াবাড়ি করলে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে। এরপর থেকে গত তিন মাসে জিহাদ তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। একপর্যায়ে সে গর্ভবতী হয়ে পরলে তাকে কৌশলে ওষুধ সেবন করিয়ে গর্ভে থাকা বাচ্চা নষ্ট করে। এর প্রতিবাদ করতে চাইলে তাকে ভয়ভীতিসহ বিয়ে করবে করবে বলে আশ্বাস দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন