বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জুরাইনে শিশুর রহস্যজনক মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর জুরাইনে মীম নামে (এক মাস ১০ দিন বয়সী) এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শিশুটির বাবার নাম মো. মিলন। তিনি জুরাইন বউ বাজারে কাঁচামাল বিক্রি করেন। আর শিশুটির মা জিয়াসমিন আক্তার গৃহিণী। তাদের একমাত্র সন্তান মীম। কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, একটি শিশু মারা যাওয়ার খবর পেয়েছি। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

মিলন জানান, স্বামী-স্ত্রী দু’জনের বাড়িই ফরিদপুরে। বর্তমানে থাকেন জুরাইন আফসার করিম রোডের ১০১ নম্বর বাড়িতে। বুধবার দিনগত রাতে জিয়াসমিনকে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে জিয়াসমিনের মা কাঞ্চনী বেগমের সঙ্গে তার ঝগড়া হয়।
তিনি জিয়াসমিনকে এখন গ্রামের বাড়িতে নিয়ে যেতে না করেন। পরে ঝগড়া শেষে রাতে সবাই ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকালে মেয়েকে সুস্থ দেখেই কাজে যান মিলন। সকাল সাড়ে ৯টার দিকে তাকে খবর দেয়া হয় তার মেয়েকে কাপড় দিয়ে মুড়িয়ে ব্যাগ ও জিনিসপত্র নিয়ে বাড়িতে চলে যাচ্ছেন জিয়াসমিন ও তার মা কাঞ্চনা। শিশুটির নাক-মুখ দিয়ে রক্ত ঝড়ছে। পরে তিনি বাসায় গিয়ে জিয়াসমিন ও তার মাকে আটকে রেখে শিশুটিকে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মিলনের অভিযোগ, যতবারই জিয়াসমিনের মা তাদের বাসায় আসতেন ততবারই ঝগড়া হতো। জিয়াসমিন ও তার মা তার সন্তানকে মেরে ফেলেছে। সে পুরোপুরি সুস্থ ছিল। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদরে মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন