ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি জামায়াতকে রাজনীতি থেকে বিতাড়িত করতে হবে -তথ্যমন্ত্রী

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : বিএনপি রাজনীতির ডাষ্টবিন জামায়াতকে নিষিদ্ধ করলেই সমস্যার সমাধান হবেনা। কারন বিএনপি রাজনীতির ডাষ্টবিন এই ডাষ্টবিনে খুনিরা আছে, জংগীরা আছে, রাজাকাররা আছে, যুদ্ধপরাধীরা আছে, বিদেশে টাকা পাচারকারীরা আছে। তাই বিএনপিকে রাজনীতি থেকে বিতারিত করতে হবে। আর খালেদাকে মানুষ পোড়ানোর দায়ে আদালতের কাঠগোড়ায় দাঁড়াতে হবে। বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে আসতে হবে। খালেদা জিয়া দেশে জংগী তাÐব চালাল,খালেদা জামায়াত ও যুদ্ধঅপরাধীর সাথে আতাত করেন সেইজন্য আমি সত্য কথাবলি যে খালেদা পাকিস্তানের দালালরা গতকাল শুক্রবার শহীদ ডা: আবুল কাসেম ময়দানে জাসদের এক জনসভায় উপরোক্ত কথাগুলো বলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
“বাংলাদেশকে আরো ১ধাপ এগিয়ে সামনে নিতে হলে আগুন সন্ত্রাসী-জংগী খালেদা জিয়া, বিএনপি-জামায়াতকে বাংলাদেশের রাজনীতি থেকে বিতারিত করতে হবে।
বাংলাদেশ তালেবানের পথে, জংগীবাদের পথে যাবে নাকি মুক্তিযুদ্ধের পথে যাবে এ ব্যাপারে আমাদেরকে সিদ্ধান্ত নিতে হবে। আমরা খালেদা জিয়াকে মানুষ পোড়ানোর অপরাধে আদালতের কাঠগড়ায় দাঁড় করাবো।” শুক্রবার বিকালে স্থানীয় শহীদ ডা. আবুল কাশেম ময়দানে জেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু।
জয়পুরহাট জেলা জাসদের সভাপতি আবুল খায়ের মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য রাখেন জাসদের সাধারন সম্পাদক শরিফ নুরল আম্বিয়া, স্থায়ী কমিটির সদস্য শিরীন আখতার এমপি, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম সোলায়মান আলী, জেলা জাসদের সাধারন সম্পাদক আমেজ উদ্দিনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
প্রধান অতিথি আরো বলেন, অনেকে আমাকে বলেন আমি নাকি খালেদা জিয়াকে গালিগালাজ করি। আমি পাকিস্তান পন্থীদের পাকিস্তানের দালালদের বলি, রাজাকারদের রাজাকার বলি।
বিএনপি জংগী উৎপাদনের কারখানা, বিএনপি এখন রাজনৈতিক ভাগার হয়েছে। ভাগারদের নিয়ে মুক্তিযুদ্ধের চেতনা হয়না। খালেদা জিয়াকে আমি মাইনাস করতে চাইনা, জংগী তৈরী করে নিজেই রাজনীতি থেকে মাইনাস হয়ে পড়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন