শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে সাংবাদিকের স্ত্রীর রহস্যজনক মৃত্যু

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা ঃ গোপালগঞ্জে মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক মোর্শেদায়ান নিশানের স্ত্রী জাকিয়া বেগমের (৩০) রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে গোপালগঞ্জে শহরের বেদগ্রামে নিশানের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
গতকাল শুক্রবার সকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় পুলিশ জাকিয়ার স্বামী মোর্শেদায়ান নিশান (৩৫), তার ভাই মোঃ এহসান সুশান (৩২), ভগ্নিপতি হাসানসহ (৪০) চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ।
সাংবাদিক নিশান জানিয়েছে, রাত ২ টার দিকে এক দল মুখোশধারী ডাকাত তার বাড়িতে ডাকাতি করতে আসে। তার স্ত্রী ডাকাতিতে বাধা দিতে গেলে ডাকাত দলের সদস্যরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। মৃত গৃহবধূ জাকিয়া বেগম গোপালগঞ্জ শহরের পুরাতন বাজার রোড এলাকার হাজী জালাল উদ্দিনের কন্যা। মোর্শেদায়ান নিশান মাছরাঙা টেলিভিশনের গোপালগঞ্জ প্রতিনিধি ও গোপালগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আমাদের গোপালগঞ্জ পত্রিকার সম্পাদক। তার পিতা আব্দাস সাত্তার কানছু গোপালগঞ্জের সিনিয়র সাংবাদিক।
গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) সাওগাতুল আলম জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে শহরের বেদগ্রাম এলাকার সাংবাদিক নিশানের বাড়িতে ডাকত পড়েছে এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ গিয়ে নিশানের স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। জাকিয়ার মাথায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। অচিরেই এ ঘটনার রহস্য উদঘাটিত হবে বলে তিনি জানান।
নিহত গৃহবধূ জাকিয়ার পিতা আলহাজ্ব জালাল উদ্দিন বলেন, বিগত কয়েক মাস ধরে যৌতুকের জন্য নিশান তাদের চাপ দিয়ে আসছিলেন। এ নিয়ে পারিবারিক কহল চলছিল। এর জের ধরেই তার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন