বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে নারীকে পিটিয়ে খুন

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

লাউগাছ লাগানোকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফলে মোসা. রানী বেগম (৫৫) নামে এক নারীকে গতকাল পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকাল আটটার দিকে উপজেলার কেশবপুর ইউনিয়নের কেশবপুর গ্রামে ওই ঘটনা ঘটেছে। নিহত রানী বেগম ওই গ্রামের আবুল কাশেম রাঢ়ীর স্ত্রী। এ ঘটনায় মোসা. পুস্প বেগম (৪৫) নামে এক নারীকে পুলিশ আটক করেছে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সকালে বাড়ির সামনের রাস্তার পাশে লাউ গাছ লাগাচ্ছিলেন রানী বেগম। এতে বাধা দেন একই বাড়ির আবদুল হালিম (৫০) ও তার স্ত্রী পুস্প বেগম। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দায়ের উল্টা পাশ দিয়ে রানী বেগমের ঘাড়ের ওপর এলোপাথাড়ি পিটুনি দেন আবদুল হালিম। আহত হয়ে ঘটনাস্থলেই অচেতন হয়ে পড়ে যান রানী বেগম। বাড়ির অন্য লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে আটটার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে এবং পুস্প বেগমকে আটক করেছে। এর আগেই আবদুল হালিম পালিয়ে যান।
বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, এভাবে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মানুষ হত্যা করা খুবই দুঃখজনক। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে। অন্যজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন