বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে বিনম্র শ্রদ্ধায় মহান বিজয় দিবস পালিত

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ১১:৫৫ এএম

যথাযোগ্য মর্যাদায় নাটোরে লালপুরে মহান বিজয় দিবস ২০২০ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার (১৬ ডিসেম্বর) ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। পূর্ব আকাশে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদের কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসনের পক্ষথেকে পুষ্পস্তবক অর্পণ করেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি ও সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার, লালপুর থানার ওসি সেলিম রেজাসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। পরে একে একে বিভিন্ন রাজনৈতিক দল, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডসহ আপামর জনসাধারণ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সকাল সাড়ে ৮ টার সময় উপজেলা প্রশাসনের পক্ষথেকে লালপুর উপজেলা পরিষদে জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরআন খানি পাঠ, নিরবতা পাল করে। 

পরে লালপুর উপজেলা আওয়ামীলীগের পক্ষথেকে লালপুর উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর ম্যুড়ালে পুস্পুস্তব অর্পণ করে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু ও সাধারণ সম্পাদক ইসাহাক আলীসহ নেতাকর্মীরা।

পরে আলোচনা সভা ও জাতির শ্রেষ্ট সন্তান বীর শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps