বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে নতুন ডিসি অঞ্জনা খান মজলিস

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২০, ৩:২৫ পিএম

চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন অঞ্জনা খান মজলিস। তিনি হবেন জেলার প্রথম নারী জেলা প্রশাসক। বর্তমানে তিনি সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব পদে কর্মরত। তিনি চাঁদপুরের ২১তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় প্রজ্ঞাপনের মাধ্যমে চাঁদপুরের জেলা প্রশাসকসহ দেশের ১১টি জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দেয়।

এক প্রতিক্রিয়ায় নতুন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেন, ‘চাঁদপুরের প্রথম নারী জেলা প্রশাসক হওয়া এটি আমার সৌভাগ্য। সরকার আমাকে নিয়োগ করেছেন। আশা করি, এখানে সরকারের কাজগুলো সঠিকভাবে সম্পন্ন করার জন্য চাঁদপুরবাসী আমাকে সহযোগিতা করবেন। আপনাদের সবার সহযোগিতা নিয়ে আমি সুন্দরভাবে কাজগুলো করতে চাই।’

তিনি বলেন, ‘মাত্র অর্ডারটি হয়েছে। আমরা কেবিনেট থেকে নির্দেশনা পাবো। সে অনুযায়ী যোগদান করবো।’

নতুন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস ২০০৩ সালে ২২তম বিসিএস প্রশাসনের-এর মাধ্যমে চাকরিতে যোগদান করেন। দেশের বিভিন্ন স্থানে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক এবং পরবর্তীতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে দায়িত্ব পালন করেন। পরে তিনি সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব দায়িত্ব পালনের মধ্য দিয়ে তিনি চাঁদপুরের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন।

অপরদিকে চাঁদপুরের বর্তমান ডিসি মো. মাজেদুর রহমান খানকে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব করা হয়েছে। গত ২০১৮ সালের ২৫ ফেব্রুয়ারি জেলা প্রশাসক (ডিসি) হিসেবে নিয়োগ পান মাজেদুর রহমান খান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
বঙ্গপ্রেমিক মোল্লা মতিন দেওয়ান ১১ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০৮ পিএম says : 0
প্রিয় আমাদের চাদপুর বাসীর প্রানপ্রিয় অভিভাবক মানবতার প্রেমিক যিনি সরকারের প্রতিটি কার্যকারিতা সফল ভাবে করে থাকেন জনতার মানব সেবক আমাদের প্রিয় অভিভাবক অন্জনা খান মজলিশ মহোদয় কে জনতার পক্ষ থেকে আমার অন্তরের অন্তরস্থল থেকে আন্তরিক শুভেচ্ছা ও প্রানঢালা অভিনন্দন জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় তু মানবতার মা বিশ্বনেত্রী দেশরত্ন শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রী
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন