ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭, ১৩ রজব ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

আমিরাতে বিশিষ্ট শিক্ষাবিদ কাজী আবদুর রহিমকে বিদায়ী সংবর্ধনা

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ৪:২৭ পিএম

জাতীয় কবিতা মঞ্চ, আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও সংগঠনের নেতৃবৃন্দ -ইনকিলাব


আবুধাবি শেখ খলিফা বিন জায়েদ বাংলাদেশ ইসলামিয়া স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল ও জাতীয় কবিতা মঞ্চ, আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষাবিদ কাজী আবদুর রহিমকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে জাতীয় কবিতা মঞ্চ, আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি। কাজী আবদুর রহিম দীর্ঘ ৩৬ বছরের প্রবাস জীবন শেষ করে দেশে ফিরছেন সে উপলক্ষে গত রোববার আবুধাবীস্থ একটি হোটেলে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জাতীয় কবিতা মঞ্চ আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি, বিশিষ্ট কবি, লেখক ও গীতিকার মুহাম্মদ মুসার সভাপতিত্বে ও বিশিষ্ট লেখক ও ব্যাংকার মোহাম্মদ জাফরউদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় কবিতা মঞ্চ, আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির প্রধান পৃষ্ঠপোষক ও মীরসরাই সমিতির সভাপতি ফখরুল ইসলাম খান সিআইপি। বিশেষ অতিথি ছিলেন ডা. শেখ শামসুর রহমান পিএইচডি, আবুধাবি শেখ খলিফা বিন জায়েদ বাংলাদেশ ইসলামিয়া স্কুল এন্ড কলেজের অধ্যাপিকা জেবুল নাহার, উপদেষ্টা মোহাম্মদ আক্তারউদ্দিন পারভেজ, সিনিয়র সহ-সভাপতি মীর্জা মোহাম্মদ আলী, কবি ও লেখক সাংবাদিক মনিরউদ্দিন মান্না, তরুণ কবি আরাফাতুর ইসলাম চৌধুরী, কবি রাজু আহম্মেদ, সাংবাদিক আল আমিন জয়, কবি আবুল হোসেন, প্রমুখ।
বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান চলাকালীন সময়ে আবেগঘন পরিবেশ তৈরি হয়। জাতীয় কবিতা মঞ্চের প্রধান উপদেষ্টা শিক্ষাবিদ কবি কাজী আবদুর রহিমকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্টসহ বিভিন্ন উপহার তার হাতে তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন