শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল প্রেস ক্লাবের নির্বাচনে নেগাবান-মিরাজ সভাপতি ও সাধারণ সম্পাদক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১১:৫৮ পিএম

বরিশাল প্রেসক্লাবের নির্বাচনে মুঃ ইসমাইল হোসেন নেগাবান সভাপতি ও কাজী মিরাজ মাহমুদ সাধারণ সম্পাদক সহ এ প্যানেলের ৭ জন নির্বাচিত হয়েছেন। অপর প্যানেলের দুজন সহ-সভাপতি ও সহকারী সাধারণ সম্পাদক সহ ১০টি পদে বিজয়ী হয়েছেন। এবারের নির্বাচনে দুটি প্যানেলে ১৭ জন করে মোট ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করে। রাত ৮টায় ভোট গ্রহণ সম্পন্ন হবার পরে গননার শেষে ১১ টার দিকে নির্বাচন কমিশনার আমজাদ হোসাইন চুড়ান্ত ফলাফল ঘোষনা করেন। এবারের ভোটে ক্লাবের ৮০ জন সাধারন সদস্যের মধ্যে ৭৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এ নির্বাচনে একটি প্যানেলে মুঃ ইসমাইল হোসেন নেগাবান সভাপতি ও কাজী মিরাজ মাহমুদ সাধারন সম্পাদক পদে প্রতিদন্ধীতা করেন। অপর প্যানেলে কাজী নাসির উদ্দিন বাবুল সভাপতি ও কাজী মামুন সাধারন সম্পাদক পদে প্রতিদন্ধীতা করেন। বিকেল ৫টা থেকে রোত ৮টা পর্যন্ত ক্লাবের সদস্যরা ২০২১ সালে ক্লাব পরিচালনার জন্য নির্বাহী কমিটির নির্বাচনে ভোট প্রদান করেন। নেগাবান-মিরাজ প্যানেলের বিজয়ী অন্যরা হচ্ছেন ক্রীড়া সম্পাদক পদে দেওয়ান মোহন এবং সদস্য পদে নুরুল আলম ফরিদ, নজরুল ইসলাম চুন্ন, সৈয়দ দুলাল ও সাগর বৈদ্য।

বাবুল-মামুন পানেল থেকে সহ-সভাপতি পদে এসএম জাকির হোসাইন ও পুলট চ্যটার্জি সহ ১০ জন নির্বাচিত হয়েছেন। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আজ (শুক্রবার) সকাল ১০টায় ক্লাবের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হবে।

বরিশাল প্রেসক্লাবের নির্বাচনেকে ঘিরে এবার যথেষ্ঠ অনিশ্চয়তা ছিল। এ নির্বাচন স্থগিত চেয়ে বরিশালের সহকারী জজ আদালতে দুজন সদস্য মামলা করলে তা মঞ্জুর হওয়ায় ভোট গ্রহন অনিশ্চিত হয়ে পড়ে। পরে বিষয়টি নিয়ে অপর সদস্যরা হাইকোর্টে রিভিশন দাখিলের পরে গত ২২ ডিসেম্বর নি¤œ আদালতের আদেশ বাতিল করায় বৃহস্পতিবার এ নির্বাচন সম্পন্ন হল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন