বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর রাণীনগরে ভিজিডির চাল জব্দ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৪:৩৩ পিএম

নওগাঁর রাণীনগরে ভিজিডির ৫৫০কেজি চাল জব্দ করেছে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম। বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোনা ইউনিয়নের বেতগাড়ী বাজারে অভিযান চালিয়ে তালাবদ্ধ ঘরের তালা ভেঙ্গে ভিজিডি’র প্রায় ৫৫০ কেজি চাল জব্দ করে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে।

জানা গেছে বুধবার সকালে বেতগাড়ী বাজারে গোনা ইউনিয়ন পরিষদ থেকে ২৫০জন সুবিধা ভূগীদের প্রতি জনকে ৩০কেজি করে চাল বিতরণ করা হয়। কিন্তু রহস্যজনক কারণে ইউনিয়ন পরিষদের পাশের বাজারের একটি ঘরে ভিজিডি’র চাল গুদামজাত করে রাখা হয়েছে এমন সংবাদে পেয়ে দুপুরে হামিদুলের ঘরে সহকারি কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম ও খাদ্য কর্মকর্তা সিরাজুল ইসলাম অভিযান পরিচালনা করেন। তাদের উপস্থিতি টের পেয়ে হামিদুল ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওই ঘরের তালা ভেঙ্গে প্রায় ৫৫০কেজি চাল জব্দ করে স্থানীয় চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসানের জিম্মায় রেখে দেয়। হামিদুল উপজেলার ভবানীপুর গ্রামের মৃত-ফাদেল প্রামানিকের ছেলে। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সহকারি কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম জানান, হামিদুলের ঘরে ভিজিডির চাল জমা রাখা হচ্ছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় ৫৫০ কেজি চাল জব্দ করা হয়েছে। এসময় কাউকে পাওয়া যায়নি। এব্যাপারে প্রচলিত আইনে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন