সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ইসলামী আন্দোলনের মজলিসে শুরা অধিবেশন আগামী শনিবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ৭:০৪ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মজলিসে শুরা অধিবেশন আগামী শনিবার সকাল ১০টায় রাজধানীর পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে দলের আমীর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই’র সভাপতিত্বে অনুষ্ঠিত হবে।
শুরা অধিবেশনে ২০২১-২০২২ সেশনের জন্য নতুন নেতৃত্ব নির্বাচিত করা হবে এবং আগামী দুই বছরের সাংগঠনিক পরিকল্পনা পেশ করা হবে। সারাদেশ থেকে মজলিসে শুরার সদস্যরা অধিবেশনে অংশ গ্রহণ করবেন এবং নেতৃত্ব নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ মতামত পেশ করবেন।
আজ বৃহস্পতিবার বিকেলে শুরা অধিবেশনের সর্বশেষ প্রস্তুতি পর্যালোচনার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মজলিসে আমেলার এক জরুরি সভা দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব আলহাজ আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ হারুন অর রশিদ, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা নেছার উদ্দিন, বরকতুল্লাহ লতিফ, আলহাজ আব্দুর রহমান, এডভোকেট লুৎফর রহমান শেখ, জিএম রুহুল আমীন, মাওলানা খলিলুর রহমান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন