বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় পুলিশি অভিযানে আটক ৩৮

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় পুলিশি অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর ১৩ জন, কলারোয়া থানা  ১০ জন, তালা থানা ৫ জন, কালিগঞ্জ থানা ২ জন, শ্যামনগর থানা ২ জন, আশাশুনি থানা ৩ জন, দেবহাটা থানা ২ জন ও পাটকেলঘাটা থানা এলাকা থেকে ১ জনকে আটক করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। আদালতের মাধ্যমে এদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
রাজশাহীতে গ্রেফতার-৫৮
রাজশাহী ব্যুরো : রাজশাহীতে পুলিশের অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে ৫৮ জনকে গ্রেফতার করা হয়েছে। নগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, নগরীর ৪টি থানা ও ডিবি পুলিশের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৩৩ জন, রাজপাড়া থানা ১৪ জন, মতিহার থানা ৯ জন, শাহমখদুম থানা ২ জনকে  গ্রেফতার করা হয়। এদের মধ্যে ২১ জন ওয়ারেন্টের আসামি, ৬ জন মাদক ব্যবসায়ী এবং ৩১ জন অন্যান্য ও মাদকসেবীকে  গ্রেফতার করা হয়। এছাড়াও বোয়ালিয়া মডেল থানা পুলিশ আসাম কলোনি আসামির বাড়ি থেকে ঈমান আলীকে (৪৩) ২০০ গ্রাম গাঁজা, মিয়াপাড়া বাকির মোড় থেকে সাহাবুদ্দিন বিটুকে (৪২) ১ গ্রাম ইয়াবা, কুখন্ডি কামারপাড়া হতে আব্দুর রাজ্জাককে (৪৬) ৩০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন