শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় যুবককে নির্যাতন

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কলাপাড়ায় প্রেমের অপরাধে রাজিব নামের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে পার্শ্ববর্তী আমতলী উপজেলার ১নং ওয়ার্ডের মনির মৃধার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত রাজিবকে গত শুক্রবার উদ্ধার করে তার পরিবারের লোকজন কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। রাজিব কলাপাড়ার লালুয়া ইউনিয়নের ১১নং হাওলা গ্রামের নাসির ফরাজীর ছেলে। 

আহত রাজিব জানায়, প্রায় ৪ মাস আগে পার্শ্ববর্তী আমতলী উপজেলার বৈঠাকাঠা গ্রামের এক নারীর সাথে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বৃহস্পতিবার ওই নারী অনুনয়-বিনয় করে তাকে পার্শ্ববর্তী উপজেলা আমতলী যেতে বলে। রাজিব আমতলী তেলের পাম্প এলাকায় পৌছালে মনির মৃধা, দুলাল ও বেল্লালসহ বেশ কয়েকজন তাকে হঠাৎই মারধর করে। তাকে অটোতে করে মনির মৃধার বাড়িতে নিয়ে একটি কক্ষের মধ্যে আটকে রাতভর নির্যাতন চালায়। এরপর পরিবারের সদস্যরা খবর পেয়ে সকালে স্থানীয় প্যানেল মেয়র হাবিবুর রহমানের মাধ্যমে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
আমতলী পৌরসভার প্যানেল মেয়র হাবিবুর রহমানের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। কলাপাড়া থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ ব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন