শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচন এলে বিএনপি অভিযোগের বাক্স খুলে বসে

চট্টগ্রামে তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যেকোন নির্বাচন আসলেই বিএনপি অভিযোগের বাক্স খুলে বসে। এটা তাদের চিরচারিত অভ্যাস। গতকাল শনিবার নগরীর পোর্ট কানেক্টিং সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এসময় তার সাথে ছিলেন সিটি প্রশাসক খোরশেদ আলম সুজন।

ড. হাছান মাহমুদ বলেন, নির্বাচন কমিশন যেভাবে নির্বাচন পরিচালনা করছে, জনগণের দৃষ্টিতে তারা অত্যন্ত সঠিকভাবে তাদের দায়িত্ব পালন করার চেষ্টা করছে। দেশের অন্যান্য সিটি করপোরেশন ও পৌরসভা নির্বাচনের মতো চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনও সুষ্ঠু, নিরপেক্ষ হবে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পৃথিবীব্যাপী প্রশংসিত হচ্ছেন উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, পাকিন্তান আমাদের দিকে তাকিয়ে দীর্ঘশ্বাস ফেলে। তারা বলে, আমাদের দেশকে বাংলাদেশ বানিয়ে দাও। দেশ শেখ হাসিনার নেতৃত্বে জিডিপি গ্রোথ রেটের ক্ষেত্রে এবং মাথাপিছু আয়ের ক্ষেত্রে ভারতকেও ছাড়িয়ে যাচ্ছে। পৃথিবীব্যাপী প্রশংসিত হলেও দেশে একটি পক্ষ কখনো প্রশংসা করতে পারে না। বিএনপি নেতারা এবং কিছু বুদ্ধিজীবী হিসেবে পরিচিত ব্যক্তি সরকারের উন্নয়নের প্রশংসা করতে পারেন না। তাদের বুদ্ধি আছে, কিন্তু আমাদের সরকার সম্পর্কে বলার সময় তাদের বুদ্ধি কেন লোপ পায় সেটি বুঝতে পারি না। চোখ থাকতেও তারা অন্ধ।

তিনি বলেন, চট্টগ্রামের উন্নয়নের সাথে দেশের উন্নয়নযুক্ত। চট্টগ্রামের উন্নয়ন মানে পুরো দেশের উন্নয়ন। সরকার চট্টগ্রামের উন্নয়নে গুরুত্ব দিয়েছে। এক বিলিয়ন ডলার সমপরিমাণ টাকা খরচ করে পানিবদ্ধতা নিরসনের জন্য প্রকল্প চলমান আছে। রাস্তাঘাটের উন্নয়নে ব্যাপক বরাদ্দ দেয়া হয়েছে। আউটার রিং রোড হয়েছে।
কর্ণফুলি বঙ্গবন্ধু টানেলের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। এটি উপমহাদেশে প্রথম নদীর তলদেশ দিয়ে টানেল-রোড। বে-টার্মিনালের কাজে হাত দেয়া হয়েছে, সেটি নির্মিত হলে প্রকৃতপক্ষে আরেকটি নতুন চট্টগ্রাম বন্দর হবে। এভাবে গত ১২ বছরে পুরো দেশের চিত্র বদলে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন