বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বালিয়াকান্দিতে নিখোঁজের ৩ দিন পর কিশোরের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ২:৩৯ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের ঢোলজানী গ্রামে নিখোঁজের ৩ দিন পর উমর আলী শেখ (১৪) নামে এক কিশোরের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার হয়েছে।
সোমবার বিকালে ঢোলজানী গ্রামের একটি চাষের ঘাস ক্ষেতে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা বালিয়াকান্দি থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত উমর আলী শেখ ঢোলজানী গ্রামের তরকারী বিক্রেতা আহাদ আলী শেখের ছেলে। সে তার পিতাকে ঢোলজানী বাজারে তরকারী বিক্রিতে সহযোগিতা করতো।
জানা গেছে, গত শুক্রবার রাত ১০টার পর থেকে কিশোর উমর আলী শেখ নিখোঁজ ছিল। নিখোঁজের আগে সর্বশেষ ওকে ঢোলজানী বাজার এলাকার স’মিলের সামনে ব্যাডমিন্টন (র‌্যাকেট) খেলার স্থানে দেখা গেছে। এ ব্যাপারে উমর আলী শেখের পিতা আহাদ আলী শেখ গত রবিবার বালিয়াকান্দি থানায় একটি জি.ডি (নং-৮৪) করেছিলেন।
বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ইমরুল আহসান পুলক জানান, নিহত কিশোর উমর আলী শেখের পরিবার একসময় তার ওয়ার্ডে বসবাস করতো। পরে ওরা ঢোলজানীতে গিয়ে বাড়ী করে সেখানে বসবাস করছে। সেই হিসেবে ওদেরকে তিনি চেনেন। রবিবার উমরের পিতা আহাদ আলী শেখ আমার কাছে এসে ছেলে নিখোঁজের কথা জানিয়ে কান্নাকাটি করতে থাকে। তখন আমি তাকে দিয়ে থানায় জিডি করাই। পরে জানতে পারলাম ওর লাশ উদ্ধার হয়েছে। লাশের মাথার পিছনে ধারালো অস্ত্রের কোপের চিহ্নসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত ক্ষত রয়েছে।
বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটি হত্যাকান্ড বলেই প্রতীয়মান হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা নং-২ রুজু হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন