শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফাঁকা গুলি করে লুট

সিংগাইর (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

মানিকগঞ্জের সিংগাইরে প্রকাশ্য দিবালোকে গ্রামীনফোনের এসআরের আড়াই লাখ টাকার রিচার্জ কার্ড ও পনের হাজার টাকা লুটে নেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকাল ১১টার দিকে উপজেলার জামশা ইউনিয়নের চাকলিয়া চকের মধ্যে ব্রিজের ঢালে। ভুক্তভোগী মানিকগঞ্জ সদর উপজেলার মুলজান গ্রামের আব্দুল লতিফের ছেলে মো. লিটন।
লিটন জানান, উপজেলার জামশা ইউনিয়নের সারারিয়া বাজার থেকে রিচার্জ কার্ড বিক্রি করে চাকুলিয়া চকের মধ্যে রাস্তা দিয়ে জামশা বাজারের উদ্দেশে রওনা হই। চাকুলিয়া চকের মধ্যে ব্রিজে পৌঁছালে পেছনে বিকট শব্দ পাই। দু’জন হেলমেট পরিহিত মোটর সাইকেলযোগে আমার গতিরোধ করে লাথি মেরে ফেলে দেয়। এসময় অস্ত্রের ভয় দেখিয়ে আমার কাছে থাকা ব্যাগটি নিয়ে জামশা বাজারের দিকে পালিয়ে যায়। আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে জামশা বাজার হাসপাতালে নিয়ে যায়।
এ ঘটনায় মানিকগঞ্জের সহকারী পুলিশ সুপার মো. হাফিজুর রহমান, মানিকগঞ্জ সদর ও সিংগাইর সার্কেলের এএসপি ভাস্কর সাহা, সিংগাইর থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান ও ইন্সেপেক্টর (তদন্ত) আবুল কালাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে মানিকগঞ্জ সহকারী পুলিশ সুপার মো. হাফিজুর রহমান বলেন, এসআরের ব্যাগ খোয়া যাওয়ার ঘটনাটি অধিকতর তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন