শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে ইউপি সদস্যের মা খুন-বাবা আহত মালামাল লুট

প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে বাথুলি গ্রামে এক ইউপি সদস্যের মা’কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা এবং বাবাকে আহত করেছে দুর্বৃত্তরা। শুধু হত্যা নয় ঘরের ভেতর আলমারীতে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।
গতকাল (বৃহস্পতিবার) সকালের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের মেয়ের ঘরের নাতি জুয়েল নামে একজনকে আটক করেছে পুলিশ। তবে সে মাদকাসক্ত বলে জানা গেছে। তবে এখন পর্যন্ত কোন মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ । পুলিশ ও প্রতিবেশীরা জানায়, উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও বিএনপিসাধারণ সম্পাদক ও ফটু মিয়ার বাবা ফালু বেপারী (৮৫) ও তার মা মোছাঃ রজ্জ বানু (৮০) প্রতি দিনের ন্যায় বুধবার রাতেও নিজ ঘরে ঘুমিয়ে পড়ে।
সকালে ওই গার্মেন্টস কর্মী তাদের ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের ভিতর ফালু মিয়াকে ঘরের মেঝেতে রক্তাক্ত ও বালিশ চাপা দেয়া অবস্থায় দেখতে পান। পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় ফালু বেপারীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। কিন্তু স্ত্রী রজ্জ বানুকে অনেক খোঁজাখুঁজির পর দেখে যে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যা করে ওই ঘরের দু’তলার মধ্যে কাথা দিয়ে পেঁচিয়ে ফ্রিজের কার্টনের ভেতর ভরে রাখা হয়েছে।
এ ব্যাপারে ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বলেন, নিহতের বাড়ি পরিদর্শন করে মনে হয় এটা কোন ডাকাতির ঘটনা নয়। তবে তদন্ত পর বুঝা যাবে ডাকাতির ঘটনা না পারিবারিক খুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন