বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় বহিষ্কৃত নেতাদের হাতে মার খেল যুবদল নেতা জাহাঙ্গীর

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ২:১২ পিএম | আপডেট : ৫:০১ পিএম, ১২ জানুয়ারি, ২০২১

বগুড়ায় বিএনপি ও অঙ্গদল সমুহের বিরোধের জেরে দল থেকে বহিষ্কৃত কয়েকজন যুবদল নেতার হাতে মার খেলেন বগুড়া জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও সাবেক জেলা ছাত্রদল সভাপতি জাহাঙ্গীর আলম । মঙ্গলবার দুপুরে বগুড়া জেলা জজ আদালতের পুর্বদিকে বগুড়ার সার্কিট হাউস রোডের ঘোড়া চত্বরে এই মারপিটের ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান ।
এই ঘটনার বর্নণা দিয়ে বগুড়া সম্প্রতি বিলুপ্ত বিএনপি বগুড়া জেলা কমিটির নেতা আমিরুল ইসলাম ও রাফেউল রুবেল সাংবাদিকদের জানান , দুপুরের দিকে মামলার হাজিরা দিয়ে বাসার দিকে ফেরার সময় সার্কিট হাউজ রোডের ঘোড়া চত্বরের সামনে বিএনপি থেকে সম্প্রতি বহিষ্কৃত যুবদল নেতা মাসুদ ও শান্ত এবং তাদের কয়েকজন সমর্থককে কটাক্ষ করেন যুবদল নেতা জাহাঙ্গীর আলম ও বিএনপি নেতা নাহিন শেখের সাথে থাকা নেতা কিছু নেতাকর্মি।
এর প্রতিবাদ করলে দ’পক্ষের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি শুরু হয় । বহিষ্কৃত যুবদল নেতা কর্মিরা এর জন্য জাহাঙ্গীর আলমকে দায়ী করে তার ওপর ঝাঁপিয়ে পড়ে তাকে মারপিট করে আহত করে। এক পর্যায়ে যুবদলের জেলা যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও তার সমর্থকরা ছুটাছুটি করে ঘটনাস্থল ত্যাগ করলে পরিস্থিতি শান্ত হয় ।
উল্লেখ্য মারামারিতে আহত যুবদল নেতা জাহাঙ্গীর আলম বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সংসদ সদস্য জিএম সিরাজের সমর্থক বলে জানা গেছে। অন্যদিকে বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি ও সম্প্রতি বহিষ্কৃত সিপার আল বখতিয়ার এই ঘটনাকে অনাকাংখিত ও দুঃখজনক বলে মন্তব্য করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন