শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অমানবিক!

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

গাজীপুরের কাপাসিয়ায় পূর্ব শত্রæতার জেরে ছয় মাসের শিশুর যৌনাঙ্গে ও কানে এসিড ঢেলে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশির বিরুদ্ধে। উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামে এ অমানবিক ঘটনাটি ঘটে। এ ব্যাপারে নির্যাতনের শিকার শিশুর পিতা ইমরান হোসেন বাদী হয়ে গতকাল কাপাসিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শিশুটির চাচা আরমান হোসেন জানান, গত শুক্রবার বিকেলে তাদের নিজ বাড়িতে তার বড় ভাই ইমরানের কন্যা শিশুকে নিয়ে উঠানে মা এবং দাদী রোদে বসে ছিলো। কিছুক্ষণ পর তাদের প্রতিবেশি সামসুন্নাহার সেখানে আসে। এসময় শিশুর মা এবং দাদী প্রতিবেশি সামসুন্নাহারে কাছে শিশুটিকে রেখে বাড়ির গৃহস্থলীর কাছে ব্যস্ত হয়ে পড়ে। একপর্যায়ে কোন এক সময়ে সুযোগ বুঝে প্রতিবেশি সামসুন্নাহার শিশুটির কানে এবং যৌনাঙ্গে এসিড ঢেলে পালিয়ে যায়। এসময় শিশুটির চিৎকারে মা দাদীসহ পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে দেখেন কান এবং পড়নের হাফ প্যান্ট থেকে ধোয়া বের হচ্ছে। পরে শিশুটিকে পরিবারের সদস্যরা স্থানীয় একটি হাসপাতাল এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরতরা ঢাকার বারডেম হাসপাতালে পাঠায়।
সেখানে চিকিৎসা শেষে গত সোমবার কাপাসিয়া নিয়ে আসে। এ ঘটনায় শিশুটির পিতা কাপাসিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
কাপাসিয়া থানার ওসি আলম চাঁদ জানান, এ বিষয়ে সকালে শিশুটির পিতা একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন