শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাঙ্গাবালীতে বিষপানে প্রেমিক যুগলের আত্মহত্যা

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর জেলার রাঙ্গাবালীতে রাজিব ও রাবেয়া নামের প্রেমিক-প্রেমিকা জুটি বিষপানে আত্মহত্যা করেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় রাঙ্গাবালী থেকে ট্রলারযোগে কলাপাড়া হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়। রাজিব রাঙ্গাবালীর বড় বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামের জহির প্যাদার ছেলে। রাবেয়া একই গ্রামের রিপন হাওলাদারের মেয়ে। তার দুইজনই কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি দুই পরিবারের সদস্যদের মধ্যে জানাজানি হলে উভয় পরিবারই তাদের সম্পর্ক মেনে নিতে অস্বীকৃতি জানায়। গত মঙ্গলবার সন্ধ্যার পর তার দু’জনেই মেয়ের বাড়ির কাছে নির্জন স্থানে একত্রিত হয়ে বিষপান করে। পরবর্তীতে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাদের কলাপাড়া হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. শাকুরুজ্জামান জানান, তাদের দু’জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর ররহমান জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ বিষয়ে পৃথক দুটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন