বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ফারুকীর খুনিদের গ্রেফতার দাবিতে রোডমার্চ চট্টগ্রামে

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ইসলামী ফ্রন্ট প্রেসিডিয়াম সদস্য আল্লামা নূরুল ইসলাম ফারুকীর হত্যাকারী ও দেশে জঙ্গি হামলাকারীদের বিচারের দাবিতে ৩ দিনব্যাপী রোডমার্চ কর্মসূচির ২য় দিনে গতকাল বাদ জুমা চট্টগ্রাম নগরীর প্রেসক্লাব চত্বরে এসে মহানগর ছাত্রসেনা সমাবেশে মিলিত হয়। বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পর্ষদের আয়োজনে ২৫, ২৬ ও ২৭ আগস্ট টেকনাফ-ঢাকা-তেঁতুলিয়া পর্যন্ত চলমান রোডমার্চ চট্টগ্রাম নগরীতে পৌঁছলে স্বাগত জানান বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা চট্টগ্রাম নগর উত্তর ও দক্ষিণের হাজারো নেতাকর্মী।
লালদীঘি চত্বরে জমায়েত থেকে মিছিল নিয়ে প্রেসক্লাবে গণসমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশের উদ্বোধন করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মহাসচিব এম এ মতিন। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চেয়ারম্যানের উপদেষ্টা পীরে তরিকত আল্লামা আবুল কাশেম নূরী। তিনি বলেন, সম্মিলিত বাতিল গোষ্ঠী ও জঙ্গিবাদীদের হাতে নৃশংসভাবে খুন হন আল্লামা শায়খ নূরুল ইসলাম ফারুকী। তার খুনের দুই বছর পার হয়েছে, অথচ সরকার খুনিদের এখনো চিহ্নিত ও গ্রেফতার করতে পারেনি। আল্লামা ফারুকীর খুনিদের গ্রেফতার ও বিচারে ব্যর্থ হওয়ায় খুনি জঙ্গিবাদীরা এখন আরো বেপরোয়া হয়ে উঠেছে।
সমাবেশে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি নুরুল হক চিশতী। বক্তব্য রাখেন ছাত্রসেনার কেন্দ্রীয় সহ-সভাপতি সৈয়দ মুহাম্মদ গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক ছাত্রনেতা ছাদেকুর রহমান খান, সহ-সম্পাদক মুহাম্মদ শাহাদাত হুসাইন, জি এম শাহাদত হোছাইন মানিক, অর্থ সম্পাদক নুরল্লাহ রায়হান খান, সহ-সাংগঠনিক সম্পাদক এইচএম শহিদুল্লাহ, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক ফয়সাল করিম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন