বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোয়ালমারীতে নির্বাচনী ক্যাম্পে আগুন

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনের আগে আ.লীগের একটি নির্বাচনী অফিস ও নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত একটি নৌকা গত বুধবার গভীর রাতে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ ও সহকারী কমিশনার (ভ‚মি) মারিয়া হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সরেজমিনে জানা যায়, পৌরসভার ৪নং ওয়ার্ডের আমগ্রাম খাঁ বাড়ির মোড়ে অবস্থিত নির্বাচনী ক্যাম্পটি বুধবার রাত ১২টার পর কোনো এক সময় আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এছাড়া একই রাতে ৭নং ওয়ার্ডের ছোলনা গ্রামের চুন্নু বিশ্বাসের বাড়ি সংলগ্ন রেলগেটে রাখা প্রচারণায় ব্যবহৃত একটি নৌকাও দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।
ঘটনার পর থেকে সংশ্লিষ্ট এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আগামীকাল বোয়ালমারী পৌরসভা নির্বাচন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, আমি ও সহকারী কমিশনার (ভূমি) ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে দোষীদের খুঁজে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন