শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এসএসসি ২০০৬ ও এইচএসসি ২০০৮ শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৬:১৮ পিএম

এসএসসি ২০০৬ ও এইচএসসি ২০০৮ এর শিক্ষার্থীদের তৃতীয় পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার নারায়ণগঞ্জের সায়রা গার্ডেনে সারা দিনব্যাপী নানা আয়োজন মুখরিত ছিল এই পূর্ণমিলনী অনুষ্ঠান। সারা দেশ থেকে দুই হাজারের বেশি প্রাক্তন শিক্ষার্থী অংশ নেন তৃতীয় বারের মত এই আয়োজনে। জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে নাচ, গান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সব শেষে ছিল র‍্যাফেল ড্র।

স্কুল-কলেজ জীবনের হারিয়ে যাওয়া বাঁধভাঙা বন্ধুত্বের এক একটা পরিচ্ছেদকে আরেকবার ঝালিয়ে নেয়ার সুযোগ মেলে এই আয়োজনে। বন্ধুত্বের সীমানা ছাড়িয়ে যায় দেশের সব জেলায়।

আয়োজকরা জানান, শুধু আনন্দ উল্লাসে সীমাবদ্ধ থাকে না ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা। দুস্থ মানুষের সহায়তায় ছুটে যাই দেশের বিভিন্ন প্রান্তে।

করোনা ক্রান্তিকালীন এই সময়ে দেশের প্রায় ৩৬ টি জেলায় এবং ২৪ জন বন্ধুকে সহায়তা করেছে। পাশাপাশি গত এক বছরে ব্লাডলিঙ্ক ০৬০৮ এর মাধ্যমে প্লাজমা ও রক্ত দান করেছেন।

বন্যা দুর্গত এলাকায় খাদ্য সহায়তা। শীতার্তদের মাঝে মাঝে শীতবস্ত্র বিতরণ করে এ ব্যাচের শিক্ষার্থীরা। ভবিষ্যতেও মানবিক এসব কর্মকাণ্ডে ০৬-০৮ এর শিক্ষার্থীরা মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন