বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রিজ ভেঙে নিহত মাদরাসা সুপারের দাফন সম্পন্ন

জেলা জমিয়াতুল মোদার্রেছীনের শোক

পটুয়াখালী জেলা ও মির্জাগঞ্জ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জের মহিষকাটা বাজার সংলগ্ন শ্রীমন্ত নদীর উপর ব্রিজ ভেঙে পানিতে ডুবে গত শুক্রবার রাতে নিহত কলাগাছিয়া আসমতিয়া এনতেজিয়া দাখিল মাদরাসার সুপার আইয়ুব আলীর নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে। গতকাল সকাল ১১ টায় পাংগাশিয়া নলদোয়ানী নিজ বাড়ী সংলগ্ন ময়দানে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় জেলা ও মির্জাগঞ্জ উপজেলার জামিয়াতুল মোদার্রেছীন এর নেতৃবৃন্দসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহণ করেন। এদিকে মাদরাসা সুপারের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি প্রদান করেছেন জেলা জামিয়াতুল মোদার্রেছীন এর পক্ষে সভাপতি মো. আব্দুল হান্নান আজিজি ও সেক্রটারি শাহ মাহমুদ ওমর জিয়াদ। 

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার ইসলাম জানান, মাদরাসার সুপার আইয়ুব আলী তার মাদরাসার সভাপতি শুক্রবার রাতে ঢাকা থেকে আসায় তিনি মহিষকাটা যান। রাত সাড়ে আটটার দিকে মহিষকাটা থেকে কলাগাছিয়া যাওয়ার পথে মহিষকাটা বাজারে গাড়ি রেখে সভাপতিকে বহন করা গাড়ি নিয়ে পূর্ব থেকে ঝুঁকিপূর্ণ স্টিল স্ট্রাকচারের ঐ ব্রিজ দিয়ে গাড়ি পার করা যাবে কিনা তা দেখতে ব্রিজের মাঝ বরাবর এলাকায় যান আইয়ুব আলী। এ সময় হঠাৎ করে ব্রিজের উপর দিয়ে পার হতে যাওয়া একটি অটোরিকশা ও একটি মোটর সাইকেল ১০-১৫ জন পথচারী সহ ব্রিজটির পূর্ব থেকে হেলে যাওয়া অংশ ভেঙে পানিতে পড়ে যায়।
পরবর্তীতে স্থানীয় লোকজন পানিতে পড়া লোকজনকে তাৎক্ষণিক উদ্ধার করা শুরু করে। রাত পৌনে দশটার দিকে ঘটনাস্থল থেকে দুইশত ফুট দূর থেকে ভাসমান অবস্থায় মাদরাসার সুপার মো. আইয়ুব আলী(৫৫) এর লাশ উদ্ধার করে স্থানীয় জনগণ। তিনি আরো জানান, খবর পেয়ে তিনি, উপজেলা চেয়ারম্যান,উপজেলা নির্বাহী কর্মকর্তা, ফায়ার সার্ভিসসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থলে যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন