শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘জনগণ সুষ্ঠু নিরেপক্ষ নির্বাচন দেখতে চায়’

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. খন্দকার মারুফ হোসেন বলেছেন, স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে জনগণ সুষ্ঠু ও নিরেপক্ষ পৌর নির্বাচন দেখতে চায়।

গতকাল রোববার সকালে দাউদকান্দিতে স্থানীয় বিএনপির নেতা-কর্মীদের নিয়ে দাউদকান্দি সহকারী রিটার্নিং অফিসার কার্যালয়ে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী নূর মোহাম্মদ সেলিম সরকারের মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন। সকালে দাউদকান্দির নিজ বাসভবনে এবং পরে স্থানীয় সাংবাদিক ও বিএনপি নেতা-কর্মীদের উদ্দেশে বক্তৃতা করেন। ড. মারুফ বলেন, বর্তমান সরকারের সময়ে কোনো নির্বাচনই সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হচ্ছে না। দুই ধাপে অনুষ্ঠিত পৌর নির্বাচন সুষ্ঠু হয়নি। ক্ষমতাসীনরা বিএনপির এজেন্টদের ভোটকেন্দ্রে যেতে দেয়নি। অনেক জায়গায় কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। বিএনপির সমর্থকদের ভোটকেন্দ্রের কাছেও যেতে দেয়নি। তারা প্রশাসনের সমর্থন নিয়ে গায়ের জোরে ভোটকেন্দ্র দখল করেছে। জাতীয় নির্বাচনের মতো পৌরসভা নির্বাচনেও একই ধরনের কাজ করছে। ফলে জনগণ হতাশ, তারা ভোটাধিকার প্রয়োগ করতে পারছে না।
স্বপ্নপূরণের লক্ষ্যে দাউদকান্দিতে বিএনপির মেয়র প্রার্থী নূর মো. সেলিম সরকার এবং কাউন্সিলর প্রার্থীদের বিপুলভোটে নির্বাচিত করার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকল ভোটারদের প্রতি আহবান জানান। এই সময় স্থানীয় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন