শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘দায়িত্ব যথাযথ পালন করতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

কাজের গতি প্রত্যাশিত মাত্রায় বাড়াতে কর্মকর্তাদের যতœশীল হওয়ার নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

গতকাল মঙ্গলবার সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে নিজ দপ্তর কক্ষে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই)-এর পরিচালক (প্রশাসন ও অর্থ) (গ্রেড-৩) ড. ইয়াহিয়া মাহমুদকে নিয়মিত মহাপরিচালক (গ্রেড-২) সাথে মতবিনিয় সভা শেষে মন্ত্রণালয় ও আওতাধীন দপবতর-সংস্থার কর্মকর্তাদেরএ নির্দেশ দেন মন্ত্রী ।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী কর্মপরিকল্পনা ও গতিশীল নেতৃত্বের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি দিন-রাত পরিশ্রম করছেন। দেশের উন্নয়ন কাজে সরকারি কর্মকর্তাদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সে ভূমিকা যথাযথভাবে পালন করতে হবে। কাজের গতি পূরেবর চেয়ে অনেক বাড়াতে হবে। অর্পিত দায়িত্ব পালনে স্বচ্ছতা, সততা ও নিষ্ঠার পরিচয় দিতে হবে। গবেষণাধর্মী কাজে কর্মকর্তাদের গভীর মনোনিবেশ করতে হবে। নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে দেশকে সমৃদ্ধ করতে হবে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ আবদুল জব্বার শিকদার, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস্ আফরোজ, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহ্ মো. ইমদাদুল হক, শ্যামল চন্দ্র কর্মকার, সুবোল বোস মনি ও মো. তৌফিকুল আরিফসহ মন্ত্রণালয়ের বিভিন্ন পযায়ের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন