শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

খুলনায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা গ্রেফতার ৩

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার ডুমুরিয়া উপজেলার ভাÐারপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি আবুল কালাম ফকিরকে (৪০) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। পূর্ব শত্রæতার জেরধরে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। শুক্রবার রাতে মৎস্য ঘেরে যাওয়ার পথে নিজ বাড়ির কাছেই তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে শত্রæরা। ঘটনার পরপরই জড়িত সন্দেহে কালা হাবিবসহ ৩ জনকে আটক করে পুলিশ।
স্থানীয়রা ও পুলিশের সূত্র জানান, শুক্রবার গভীর রাতে নিজস্ব মৎস্য ঘেরে যাচ্ছিলেন বিএনপি নেতা আবুল কালাম। পথে উপজেলার ভান্ডারপাড়ার বাড়ির কাছেই প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে উপর্যপুরি কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান তিনি। পূর্ব শত্রæতার জেরধরে তাকে হত্যা করা হয়েছে বলে স্বজনরা অভিযোগ করেছেন। ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তাজুল ইসলাম বলেন, আটক কালা হাবিবই তাকে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে এর সত্যতা পাওয়া গেছে। নিহতের দাফনের পর নিহতের স্বজনরা মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। ডুমুরিয়া উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মোল্লা মোশাররফ হোসেন মফিজ বলেন, স্থানীয় আওয়ামী লীগের একটি গ্রæপের রোশানলে পড়েছিলেন আবুল কালাম। সেই পূর্ব শত্রæতার জেরধরে এ হত্যাকাÐের ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি।
ডুমুরিয়ার ভাÐারপাড়ার ১নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি আবুল কালাম ফকিরকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ও ক্ষোভ প্রকাশ করেছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন- চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন