বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে খুন ও প্রতারণা মামলার আসামি গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

সিলেটের বিশ্বনাথে খুনের মামলার এক আসামিসহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত বুধবার রাতের বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত খুনের মামলার আসামি হচ্ছে, বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের কামালপুর গ্রামের ইলিয়াছ আলীর পুত্র হীরা মিয়া (৩৭)। তার বিরুদ্ধে ২০১৮ সালের ২২ অক্টোবরে খুনের মামলা দায়ের করা হয়েছিল। সে দীর্ঘ দিন ধরে পালাতক ছিল। তাকে সিলেটের গোলাপগঞ্জ থানা আছিরগঞ্জ আমকোনা গ্রামের ওয়ারিছ আলীর বাড়ি থেকে রাতে গ্রেফতার করা হয়।
এদিকে আরশাদ মিয়া উরফে ইমাম হোসেন (৪২), নামের এক ভয়ঙ্কর প্রতারণা মামলার এক আসামিকে গত বুধবার ভোরে সিলেটের সৈয়দ প্যালেস থেকে গ্রেফতার করা হয়। তার বাড়ি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার ঘুষগাঁও কোনাপাড়া গ্রামে। পুলিশ সুত্রে জানাগেছে, আসামি আরশাদ মিয়া উরফে ইমাম হোসেন একজন ভয়ঙ্কর প্রতারক। সে তার অন্যান্য সহযোগীদের নিয়ে বিভিন্ন এলাকায় ভাড়াটে ভাসা নিয়ে সেখানে অবস্থান করে নিজেকে ফ্রান্স প্রবাসি পরিচয় দিয়ে বিভিন্ন নারীদের ভূয়া কাজীর মাধ্যমে বিবাহ করে শারীরিক সম্পর্ক করে থাকে। শুধু তাই নয় প্রতারকর ইমাম হোসেন বিভিন্ন সফটওয়্যারের মাধ্যমে নারীদের অভিভাবকের কাছ থেকে তাদের মেয়েকে দ্রুত ফ্রন্সে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে বিপুল পরিমান টাকা পয়সা হাতিয়ে নিয়ে থাকে। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।
উপজেলার বৈরাগীরগাঁও গ্রামের মৃত মনির আলী পুত্র শানুর আলীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত আড়াইটার দিকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মারামারির মামলা রয়েছে। ৩ আসামিকে গ্রেফতারের ঘটনায় থানার অফিসার ইনচার্জ ওসি শামিম মুসা ইনকিলাবকে বলেন, আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন