সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রবাসীকে জিম্মি করে মুক্তিপণ দাবি গ্রেফতার ৬

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার একটি নির্মাণাধীন ভবনে এক প্রবাসীকে কৌশলে ডেকে জিম্মি করে মুক্তিপণ দাবির ঘটনায় কিশোর গ্যাং লিডারসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের জিম্মি দশা থেকে অপহৃত প্রবাসী সাইফুল ইসলামকে উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এ অপহরণের ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন- সাইফুল করিম (২০), ছানাউল হক চৌধুরী (১৯), মো. নাবিদ আরিয়ান (১৮), তানজিল মাহি (১৯), আব্দুল্লাহ আলবিদ সাঈম মুসফিক (১৮), মো. রাজিব (২৪)। এদের মধ্যে ছানাউল কিশোর গ্যাং লিডার হিসেবে পরিচিত। এছাড়া সাইফুলের বিরুদ্ধে দুইটি ও আব্দুল্লাহর বিরুদ্ধে একটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুুলিশ। 

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সাইফুল নামে এক বাহরাইন প্রবাসীকে কৌশলে সীতাকুন্ড থেকে আগ্রাবাদ ডেকে এনে জিম্মি করে পরে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ৯৯৯-এ খবর পেয়ে দেড়ঘণ্টা শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে ওই প্রবাসীকে উদ্ধার করা হয়।
সাইফুলের সাথে ফেসবুকে সম্পর্ক স্থাপন করেন সাইফুল করিম নামে এক অপহরণকারী। তাকে প্রথমে কৌশলে আগ্রাবাদ ডেকে আনে। এরপর অপহরণ করে তাকে একটি নির্মাণাধীন ভবনে বেধে রাখে। এসময় তাকে মারধর করে। মারধরে প্রবাসী সাইফুল গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন