ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বন্দরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার : স্বামী পলাতক

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ বন্দরে পুলিশ গতকাল শনিবার সকালে সুফিয়া বেগম (৩২) নামে ২ সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। নিহত সুফিয়া বেগমের লাশ বাড়ির আঙ্গিনায় একটি মেহেদিগাছ থেকে ঝুলন্ত উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। নিহতের স্বামী আবু কালাম পলাতক রয়েছে। নিহত সুফিয়া ও তার স্বামী ২ সন্তান নিয়ে বন্দরের কলাবাগ এলাকার গোলাপ মিয়ার বাড়িতে ভাড়া বাসায় বসবাস করত। নিহত সুফিয়ার বাড়ি কুমিল্লার মুরাদনগরে বলে প্রতিবেশী ভাড়াটিয়ারা জানান।
নিহতের মেয়ে সুমাইয়া জানায়, রাতে তার মা ও বাবার সাথে ঝগড়া হয়েছিল। তার মা অভিমান করে রশি নিয়ে ঘর থেকে বেরিয়ে গেলে তার বাবা তার মাকে চড়-থাপ্পড় মারে। এর পরের ঘটনা সে আর বলতে পারেনি। লাশটি হাঁটুগাড়া অবস্থায় ঝুলে থাকায় অনেকে এটাকে হত্যা বলে আখ্যায়িত করছে। এটা হত্যা না আত্মহত্যা এ নিয়ে সৃষ্টি হয়ে ধূ¤্রজাল। নিহতের স্বামী আবু কালাম নারায়ণগঞ্জ শহরে একটি হোসিয়ারিতে কাজ করত।
এ ব্যাপারে বন্দর থানার ওসি আবুল কালাম বলেন, সংবাদ পেয়ে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের স্বামী পলাতক রয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা। নিহত পরিবারের লোক কুমিল্লা থেকে এলে মামলা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন