ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭, ১৯ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ডিমলায় অনির্দিষ্টকালের গণপরিবহন ধর্মঘট

নীলফামারী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন ডিমলা উপজেলা কার্যালয়ে হামলার প্রতিবাদে নীলফামারীর ডিমলা উপজেলায় দূরপাল্লার বাসসহ স্থানীয় সকল গণপরিবহনে অনিদৃষ্টকালের ধর্মঘট চলছে। এ ধর্মঘটের কারণে সাধারণ যাত্রীদেরকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। গতকাল সোমবার ভোর থেকে নীলফামারী জেলার বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ডাকে এ ধর্মঘট শুরু হয়েছে।

বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন ডিমলা উপজেলা শাখার সভাপতি হাবিবুর রহমান খান লোহানী (হাবলু) অভিযোগ করে বলেন, ডিমলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন একটি অরাজনৈতিক সংগঠন। এ সংগঠনের ডিমলা শাখাকে নিয়ন্ত্রণে নেয়ার ষড়যন্ত্র হিসাবে ডিমলা উপজেলা যুবলীগের একজন নেতা গত শনিবার সন্ধ্যার পরে আমার অনুপস্থিতে ডিমলা বাস স্ট্যান্ডে অবস্থিত অফিসে এসে হামলা করে কার্যনির্বাহী কমিটির নাম ফলক থেকে আমার নাম মিশিয়ে দিয়ে বিভিন্ন গালিগালাজসহ আমার জীবন নাশের হুমকি দেয়।
তিনি আরো জানান, এ ঘটনার প্রতিবাদে গত রোববার দুপুরে জলঢাকা মোটর শ্রমিক অফিসে জেলা শ্রমিক নেতাদের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত মোতাবেক গতকাল ভোর থেকে অনির্দিষ্টকালের জন্য ডিমলা উপজেলায় দূরপাল্লার বাসসহ স্থানীয় সকল গণপরিবহন অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু হয়েছে। নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলতাব হোসেন জানান, সমস্যার দ্রুত সমাধান না হলে আমরা আমাদের আন্দোলনের গতি বাহিয়ে দিতে বাধ্য হবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন