শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বাড্ডায় ৪ খুন : ৬ আসামি রিমান্ডে

প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : রাজধানীর বাড্ডার চার খুনের মামলায় ৬ আসামিকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেওয়ার অনুমাতি দিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম এমদাদুল হক এ আদেশ দেন।
আসামিরা হলোÑহারুনুর রশিদ জুয়েল, মোজাহিদুল ইসলাম, সাফায়েত উল্লাহ, রাহাত হোসেন কাব্য, ইকবাল আহম্মেদ ও শাহ পরান হোসেন রাজু।
এর আগে মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে আসামিদের তিন দিন করে রিমান্ডে নেওয়ার অনুমাতি দেন আদালত। একই ঘটনায় অস্ত্র আইনের আরেকটি মামলায় আসামি জুয়েল ও মোজাহিদুলকে আরও তিন দিন করে রিমান্ডে নওয়ার অনুমাতি দেন আদালত।
মামলার নথি সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ১৩ আগস্ট রাতে বাড্ডার আদর্শনগর পানির পাম্পের কাছে স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মীকে লক্ষ করে গুলি করে অস্ত্রধারীরা। চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই ঢাকা উত্তরের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুদ্দিন মোল্লা (৫৩) ও উত্তর বাড্ডার একটি হাসপাতালের সাবেক কর্মকর্তা ফিরোজ আহমেদ ওরফে মানিক (৪০) মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান ওরফে গামা ও রিকশা গ্যারেজের মালিক, ওয়ার্ড যুবলীগ নেতা আবদুস সালাম (৫৫) মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন