শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শাবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ছয়

প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে ছয়জন আহত হয়েছে। গতকাল রোববার দুপুর দেড়টার দিকে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান ও সাবেক কেন্দ্রীয় সদস্য উত্তম কুমার দাশ সমর্থিত রনি-সাখাওয়াত সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতের মধ্যে তিন জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানা গেছে।
ক্যাম্পাস সূত্র জানায়, ফুটবল টুর্নামেন্টের কমিটি গঠনকে কেন্দ্র করে শনিবার রাত ১টার দিকে উভয় পক্ষের জুনিয়র কর্মীদের মধ্যে কথা কাটাকাটি এবং একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর জের ধরে রোববার দুপুর দেড়টার দিকে একাডেমিক ভবন ‘ডি’ এর সামনে ইমরান খানের অনুসারী কামরুলকে মারধর করে রনি-সাখাওয়াত গ্রæপের অনুসারী মাহবুব। এরপর দেশীয় অস্ত্রসাজে সজ্জিত হয়ে উভয়গ্রæপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ছয় নেতাকর্মী আহত হয় বলে উভয় পক্ষ দাবি করে। পরবর্তীতে বিশ^বিদ্যালয়ের ছাত্রলীগের সহ-সভাপতি অঞ্জন রায়, যুগ্ন-সম্পাদক সাজিদুল ইসলাম ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য উত্তম কুমার দাশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। সংঘর্ষে আহতরা হচ্ছেন রনি-সাখাওয়াত গ্রæপের ফাইয়াজ, শোভন, ফয়সাল এবং ইমরান গ্রæপের সজীব, কামরুল ও মনোয়ার।
এ বিষয়ে শাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, সাময়িক ভুল বুঝাবুঝির কারণে জুনিয়রদের মাঝে সংঘর্ষ সৃষ্টি হয়। পরিস্থিতি বর্তমানে শান্ত আছে।
কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য উত্তম কুমার দাশ বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নির্দেশে আমরা পরিস্থিতির সমাধান করেছি। শোকের মাসে এ ধরনের ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।
বিশ^বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. রাশেদ তালুকদার বলেন, সিনিয়র নেতাদের সাথে কথা বলে পরিস্থিতি শান্ত করা হয়েছে। অনাকাক্সিক্ষত পরিস্থিতি মোকাবিলায় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন