মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ফতুল্লায় মজা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে ৮ বছরের শিশু ও ২ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. হোসেন নামে এক বৃদ্ধ ও রিফাত নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে ফতুল্লার নন্দলালপুর এলাকা হতে মো. হোসেন ও মাসদাইর এলাকায় অভিযান চালিয়ে রিফাতকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার মো. হোসেন বরিশালের মেহেন্দীগঞ্জের চানপুর এলাকার মৃত মোবারক আলীর ছেলে। সে ফতুল্লার নন্দলালপুর উত্তর মহল্লার কাদেরের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করে এবং রিফাত মাসদাইর গুদারাঘাট এলাকার মৃত মানিক মিয়ার ছেলে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম জানান, শিশুর বাবা স্থানীয় রি-রোলিং মিলে লেবারের কাজ করে। আর শিশুটি নন্দলালপুর হাজী আওলাদ হোসেন প্রাইমারী স্কুলে ৩য় শ্রেণিতে লেখাপড়া করে। মো. হোসেন তাদের প্রতিবেশি হওয়ায় তাদের মধ্যে ভালো সম্পর্ক। শিশুটি মো. হোসেনকে নানা বলে ডাকতো। গত বৃহস্পতিবার দুপুরে শিশুটি তার বাড়ির সামনে খেলা করছিল।

তখন মো. হোসেন শিশুটিকে মজা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশু চিৎকার করলে ভয়ভীতি দেখায়। ধর্ষণের পর শিশুটিকে ঘর থেকে বের করে দেয়। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়েরের পর পুলিশ ধর্ষক মো. হোসেনকে গ্রেফতার করে।

অপরদিকে, ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় দুই বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রিফাতকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সকালে মাসদাইর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন