রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় বিষাক্ত মদের ক্রিয়ায় ৫ জনের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ২:২৩ পিএম

বগুড়ায় বিষাক্ত মদের বিষ ক্রিয়ায় ৫জনের মৃত্যু হয়েছে। রবিবার রাতে শহরতলীর পুরান বগুড়া সংলগ্ন তিন মাথা রেলগেট, ফুলবাড়ি ও কাটনারপাড়া এলাকায় ৫ জনের মৃত্যু হয়।
মারা যাওয়া ব্যক্তিরা হচ্ছেন শহরের পুরান বগুড়ার রাজমিস্ত্রী রমজান আলী (৪০) ও প্রেমনাথের ছেলর সুমন ( ৩৮)। শহরের কাটনার পাড়ার টোকাইপট্টির কুলি শ্রমিক সাজু (৫৫) ও বাবুর্চি মোজাহার আলী (৭০) ও ফুলবাড়ি সরকার পাড়া এলাকার আব্দুল জলিল (৬৫)।
জানাগেছে, শহরের তিন মাথা এলাকায় একটি বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বিয়ে বাড়িতে আগত লোকজন পার্শ্ববর্তী শাহীনের হোমিও দোকানে অ্যালকাহোল জাতীয় মদ পান করে। মদপান কারিদের মধ্যে সুমন ও তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ ও প্রতিবেশী রমজান অসুস্থ হয়ে পড়ে। ভোর রাতের দিকে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষনা করেন। মদ পানে অসুস্থ তার দুই ভাই প্রেমনাথ ও রামনাথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও রমজান স্থানীয় একটি ক্লিনিকে মারা যায়।
অপরদিকে শহরের কালিতলা এলাকায় রবিবারে রাতে অ্যালকাহোল জাতীয় মদ পান করে সাজু,মোজাহার ও আব্দুল জলিল। রাতে বাড়ি ফিরলে অসুস্থ হয়ে তিনজনই মারা যান। বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর তরুন কুমার চক্রবর্তী বলেন, তার ওয়ার্ড কালিতলা বাজার এলাকায় অতিরিক্ত অ্যালকাহোল পান করে অসুস্থ হয়ে বাড়িতেই মারা যান ৩ জন।
বগুড়া সদর অফিসার ইনচার্জ(ওসি) হুমাযুন কবীর বলেন, ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে তবে যারা মারা গেছে প্রত্যেকের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। মৃত ব্যক্তিদের পরিবার থেকে বিষাক্ত মদ পানে মারা যাওয়ার বিষযটি অস্বিকার করেছে।
পুলিশ ঘটনার তদন্ত করছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন