সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর মহাদেবপুরে মাছ চাষী খুন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৪৭ পিএম

সোমবার (১ ফেব্রুয়ারী) দুপুরে নওগাঁর মহাদেবপুর থানা পুলিশ স্থানীয় একটি পুকুর পাড়ের টঙ ঘর থেকে সাইদুর রহমান সরদার (৪০) নামে এক মাছ চাষীর লাশ উদ্ধার করেছে। তিনি উপজেলার সফাপুর ইউনিয়নের তাতারপুর সরদারপাড়া গ্রামের মৃত সফিজ উদ্দিন সরদারের ছেলে।

নিহতের স্ত্রী পারুল বিবি জানান, তার স্বামী বিভিন্ন পুকুরে মাছ চাষ করতেন। রাতে সে পুকুরগুলো পাহারা দিতেন। গ্রাম থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি পুকুর শরিকদের কাছ থেকে লিজ নিয়ে মাছ চাষ করছিলেন। গতরাতে খাবার পর তিনি ওই পুকুর পাহারা দিতে যান। সকালে অনেক বেলা পর্যন্ত তিনি বাড়িতে না এলে পারুল বিবি তার স্বামীর খোঁজে গিয়ে ওই পুকুর পাড়ের ছোট্ট টিনের টঙ ঘরে তাকে মৃত অবস্থায় দেখতে পান। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন ছিল বলেও তিনি জানান। তাদের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

গ্রামবাসী জানান, প্রায় ১০ বিঘা জলার ওই পুকুরের মালিকানায় নিহত সাাইদুর ছাড়াও তার বড় ভাই ইয়াছিন আলী, চাচা হাকিম উদ্দিন, চাচাতো ভাতিজা রফিজ উদ্দিন, আফজাল, তাতারপুর বাউকাপাড়া হিন্দুপাড়ার শ্রী তাপস কুমারসহ অনেকেই ভাগিদার ছিলেন। কিন্তু নিহত সাইদুরের সাথে কারোরই কোন বিবাদ ছিলনা। তবে কিছুদিন আগে তার অন্য একটি পুকুর থেকে রাতে চোরেরা মাছ ধরে নিয়ে যায়। এখানেও মাছ চুরি করতে এসে কেউ তাকে হত্যা করতে পারে বলে তাদের ধারনা।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) চিশতি, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি জানান, স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠায়। এব্যাপারে নিহতের ছেলে পারভেজ আলম বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মহাদেবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বিষয়টির জোড় তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন