বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাচির গোসলের ভিডিও ছাড়ার অভিযোগে যুবকের কারাদন্ড

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো ও সোনাইমুড়ী সংবাদদাতা ঃ সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নে চাচির গোসলের ভিডিও ফুটেজ ধারণ করে ছড়ানোর অভিযোগে ইউছুফ (২২) নামের এক যুবককে ১ বছরের বিনাশ্রাম কারাদÐ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুর ১২টার দিকে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রবিউল ফয়সাল এ দÐাদেশ প্রদান করেন। দÐপ্রাপ্ত ইউসুফ উপজেলার জয়াগ ইউনিয়নের ক্যাগনা গ্রামের শাহজাহানের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে বখাটে ইউসুফ চাচির গোসল করার একটি ভিডিও ফুটেজ তার মোবাইলে ধারণ করে। পরে সে এলাকার বিভিন্ন স্থানে মোবাইলের মাধ্যমে ফুটেজটি ছড়িয়ে দেয়। বিষয়টি ভিকটিমের পরিবার ও স্থানীয়দের নজরে আসলে তারা উপজেলা নির্বার্হী কর্মকর্তাকে ও থানায় অবগত করেন।
অভিযোগের ভিত্তিতে রোববার দিবাগত রাধতে অভিযান চালিয়ে অভিযুক্ত ইউসুফকে গ্রেফতার করে পুলিশ। সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রবিউল ফয়সালের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ইউছুফের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত তাকে ১ বছরের বিনাশ্রম কারাদÐ প্রদান করেন।
সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রবিউল ফয়সাল বিষয়টি নিশ্চিত করে জানান, দÐপ্রাপ্ত ইউসুফকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন