মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নরসিংদীতে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর

সরকার আদম আলী, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

নরসিংদী পৌরসভা নির্বাচনী মাঠে সহিংস ঘটনা ঘটতে শুরু করেছে। গত কয়েকদিনে কে বা কারা স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা এস এম কাইয়ুমের তিনটি নির্বাচনী ক্যাম্প ভেঙে গুঁড়িয়ে দিয়েছে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ পাওয়া গেছে তার পোস্টার ছিঁড়ে ফেলার। এ নিয়ে এস এম কাইয়ুমের সমর্থকরা এস এম কাইয়ুমের ক্যাম্প ভাঙচুর করার জন্য নৌকা মার্কা সমর্থকদেরকে দায়ী করেছেন।

তারা বলছেন, নিশ্চিত পরাজয় দেখে নৌকা মার্কার সমর্থকরা এসএম কাইয়ুমের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করছে, পোস্টার ছিড়ে ফেলছে। পক্ষান্তরে নৌকা মার্কার সমর্থকরা এসএম কাইয়ুমের মোবাইল ফোন মার্কার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও পোস্টার ছেড়ার ঘটনা অস্বীকার করছে। আর এসব ঘটনা নিয়ে নির্বাচনী মাঠে এখন চাপা উত্তেজনা বিরাজ করছে। বিভিন্ন সমাবেশে নৌকা মার্কার সমর্থক ও মোবাইল মার্কার সমর্থকরা একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি বক্তব্য দিয়ে চলছে। ভোটার মহলে দেখা দিয়েছে নানাবিধ প্রশ্ন।
সাধারণভাবে নির্বাচন নিয়ে ভোটারদের মধ্যে আস্থাহীনতা বিরাজ করছে। সাধারণ ভোটাররা বিশ্বাস করতে পারছে না যে তারা নির্বাচনের দিন ভোট দিতে পারবে। সাধারণ ভোটাররা প্রার্থী ও ভোট নিয়ে কোনো মন্তব্য করতে চাচ্ছে না। শিক্ষিত সচেতন ভোটারদের মধ্যেও নির্লিপ্ততা বিরাজ করছে। প্রার্থী ও তাদের ভোট কর্মীরা রাস্তাঘাটে মহল্লায় মহল্লায় হৈ হুল্লোড় করলেও ভোটারদের মধ্যে কোন আগ্রহ সৃষ্টি করতে পারছে না। নির্বাচন কমিশনের লোকেরাও নির্বাচন নিয়ে ভোটারদের মধ্যে আগ্রহ সৃষ্টি করতে কোনো পদক্ষেপ গ্রহণ করতে পারছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন