রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

যাত্রাবাড়ীতে ভবন থেকে ইট পড়ে পথচারী নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর মমিনবাগে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে রুনা আক্তার (২২) নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি স্থানীয় মোল্লা গার্মেন্টেসের একজন পোষাক শ্রমিক ছিলেন। গতকাল সোমবার সকাল পৌণে ৮টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ওসি মাযহারুল ইসলাম জানান, নিহতের স্বামীর নাম শাহীন। স্বামী ও সন্তান রিয়াজ(৭) সহ ওই নারী মমিনবাগের একটি বাসায় ভাড়া থাকতেন। সোমবার সকালে রুনা কর্মস্থল মোল্লা গার্মেন্টসে যাচ্ছিল। পশ্চিম মমিনবাগের ৩৪ নম্বর বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় ওপর থেকে নির্মাণ সামগ্রী ইট রুনার মাথার ওপর পড়ে। এতে তিনি আহত হন। সেখান থেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায়।

এসআই নওশের আলী বলেন, পশ্চিম মমিনবাগের ওই বাড়ির মালিক আব্দুল আজিজ। তিন তলা বাড়িটিতে চার তলার নির্মাণ কাজ চলছে। নির্মাণ কাজ করার সময় চারদিকে কোনো নিরাপত্তা বেষ্টনী করা হয়নি। ফলে নির্মাণকাজে ব্যবহৃত ইট ওপর থেকে পরে গেলে তা সরাসরি পথচারী রুনা আক্তারের মাথায় আঘাত হানে। এ ঘটনায় নিহতের স্বামী শাহীন যাত্রাবাড়ী থানায় একটি অভিযোগ দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন