শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নিজেদের অস্তিত্ব সম্পর্কে সন্দিহান-ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নিজেদের অস্তিত্ব সম্পর্কে সন্দিহান হয়ে পড়েছে। এ কারণেই বিএনপিতে ভয়রোগ ভাইরাসের মতো ছড়িয়ে পড়েছে। তিনি বলেন, অস্তিত্ব সংকট ও দলের ক্ষতি আর হুমকির জন্য বিএনপিই দায়ী। মন্ত্রী আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উত্তরাঞ্চলের মঙ্গাকে জাদুঘরে পাঠিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার ক্ষমতায় থাকলে আগামীতে দেশের সব দারিদ্র্যতাকেও জাদুঘরে পাঠিয়ে দেবে বলে তিনি দাবি করেন।
তিনি শনিবার সকাল সাড়ে ১১টায় নীলফামারীর ডোমার-ডিমলা সংযোগ সড়কের বুড়িতিস্তা নদীর উপর ৪ কোটি ৩৭ লাখ ৩৯ হাজার টাকা ব্যয়ে নির্মিত ১০৭ দশমিক ৫৬ মিটার দীর্ঘ খোকশারঘাট সেতু উদ্বোধন শেষে ডিমলা উপজেলা পরিষদের মাঠে এক জনসভায় প্রধান অতিথির ভাষনে তিনি উপরোক্ত কথা বলেন। নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, ডিমলা উপজেলা চেয়ারম্যান তবিবুল ইসলাম, নীলফামারী চেম্বার অব কর্মাসের সভাপতি প্রকৌশলী এসএ শফিকুল ইসলাম ডাবলু ডোমার প্রমুখ।
মন্ত্রী বিএনপির আন্দোলন সম্পর্কে বলেন, আন্দোলন হবে এ বছর নয় ও বছর। তাহলে প্রশ্ন আন্দোলন হবে কোন বছর। তাদের কোন আন্দোলন মরা গাঙে জোয়ার আনতে পারবে না। আর এটাই বিএনপির অস্তিত্ব ধরে রাখার কৌশল বলে তিনি মনে করেন।
এর আগে সেতু উদ্বোধনের সময় মন্ত্রীর সাথে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন, পুলিশ সুপার জাকির হোসেন খাঁন, সড়ক ও জনপদ অধিদপ্তরের দিনাজপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হাফিজুর রহমান, তত্ত¡াবধায়ক প্রকৌশলী বুলবুল হোসেন, নীলফামারী সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী তানভীর সিদ্দিক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন