শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের সংস্কৃতি উপ-কমিটির শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১৮ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগের সংস্কৃতি-বিষয়ক উপকমিটি। আজ মঙ্গলবার বিকালে রাজধানীর ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপ-কমিটির চেয়ারম্যান ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মঞ্চসারথি আতাউর রহমান, সিমিন হোসেন রিমি, সদস্য সচিব ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি’র নেতৃত্বে উপকমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে চেয়ারম্যান আতাউর রহমান বলেন, বাঙালি সংস্কৃতির অগ্রযাত্রাকে গতিশীল করার প্রত্যয় নিয়ে আমরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি। উপকমিটির অন্যতম সদস্য সিমিন হোসেন রিমি বলেন, মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত অসা¤প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে আমরা সবাই কাজ করে যাব।

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেন, বাংলা ও বাঙালির সকল অর্জনের প্রধান পুরুষ বঙ্গবন্ধু আমাদের রাজনীতির দীক্ষাগুরু। তার প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আমরা ভবিষ্যতের এগিয়ে যেতে চাই। সদস্য সচিব ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে বলেন, আমরা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় সিক্ত অসা¤প্রদায়িক ও প্রযুক্তিনির্ভর বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে কাজ করে যাব। জাতির পিতার প্রতি আনুষ্ঠানিক শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আমাদের যাত্রা শুরু করলাম। তিনি উপকমিটির সকল সদস্য ও সংবাদকর্মীদের প্রতিও ধন্যবাদ জানান।

শ্রদ্ধা নিবেদনে উপ কমিটির অন্য সদস্যদের মধ্যে কন্ঠশিল্পী রফিকুল আলম, সুব্রদেব, অভিনেতা আজিজুর হাকিম, গোলাম মোস্তফা সুজনমোস্তাফিজুর রহমান মুশতাক, সুব্রত চন্দরতন দত্ত, নুরুল আলম পাঠান মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন