রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পুলিশের সোর্স খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীর জুরাইনে মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে জাকির হোসেন নামের এক ব্যক্তি খুন হয়েছেন। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে তার সঙ্গী মজিবুর রহমান ওরফে মোহন আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জাকির কদমতলী থানা-পুলিশের সোর্স ছিলেন।

কদমতলী থানার এসআই রফিকুল ইসলাম বলেন, পূর্ব জুরাইনের নবারুণ গলিতে জাকির ও মজিবুর রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। তাদের উদ্ধার করে গত বুধবার রাত নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন। মজিবুর ওই হাসপাতালে চিকিৎসাধীন। জাকির হোসেন সপরিবার কদমতলী থানার রায়েরবাগের মদিনাবাগে থাকতেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

হাসপাতালে চিকিৎসাধীন মজিবুর রহমান বলেন, লিটন নামের এক যুবক মজিবুরকে পূর্ব জুরাইনে নবারুণ গলিতে ডাকাত ধরে দেবে বলে ফোন করে নিয়ে যান। জাকির তাকে নিয়ে সেখানে যান। এ সময় সেখানে মাদক ব্যবসায়ী স্বপন, শুকুরসহ ১৫-২০ জন সন্ত্রাসী ছুরি দিয়ে জাকিরকে বুকে, পিঠেসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করেন। তিনি বাধা দিতে গেলে সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাত করে। তার বাঁ চোখের নিচে আঘাত লাগে।

কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান বলেন, মাঝেমধ্যে জাকির পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন