সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৃহবধূর শ্লীলতাহানীর চেষ্টা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৪১ পিএম

রাজশাহীর পুঠিয়ায় স্বামীর ওপর অভিমান করে খালার বাড়ি বেড়াতে আসার পথে এক গৃহবধূ অটোচালক শ্লীলতাহানীর চেষ্টা করে। সে সময় নিজের আত্মরক্ষার্থে ওই গৃহবধূ অটোরিকশা থেকে মহাসড়কে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়দের সহয়তায় খবর পেয়ে অচেতন অবস্থায় ওই মেয়েকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন ফায়ার সার্ভিস কর্মীরা। গত বুধবার রাতে উপজেলার ঢাকা-রাজশাহীর মহাসড়কের সেনভাগ এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী গৃহবধূ চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার মেয়ে।
জানা যায়, ভুক্তভোগি ওই মেয়ে স্বামীর ওপর অভিমান করে গত ৯ ফেব্রæয়ারি ছোট খালার ভাড়া বাড়ি নওগাঁ সদর এলাকায় আসে। কিন্তু তার খালু বেসরকারি চাকরির সুবাদে পুঠিয়ায় বদলী হয়ে আসায় সেখাতে তাদের দেখা পায়নি। সেখান থেকে পুঠিয়ায় খালার নতুন ঠিকানা সংগ্রহ করে গত বুধবার বিকেলে ট্রেনে নাটোর আসে।
পরে রাতে একটি অটোরিকশা পুঠিয়া আসছিল ওই গৃহবধূ। পথে সেনভাগ এলাকার ফাঁকা স্থানে এসে অটোচালক তাকে একা পেয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। এ সময় সে আত্মরক্ষার্থে অটো থেকে লাফিয়ে মহাসড়কে পড়ে অচেতন হয়ে পড়ে।
থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খালিদুর রহমান বলেন, ওই মেয়েকে আমরা অচেতন অবস্থায় হাসপাতালে পেয়েছি। গতকাল বৃহস্পতিবার সকালে সে কিছু কথা বলতে পারছে। তবে তার কথা বার্তায় এখনো এই ঘটনার ক্লিয়ার বোঝা যাচ্ছে না। পুলিশ অটোচালকের বিষয়টি তদন্ত করছে। পাশাপাশি ওই মেয়ের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন