শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মদিনায় অগ্নিকান্ড লোহাগাড়ার সহোদরের মৃত্যু

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৪৬ পিএম

সউদী আরবের মদিনায় সোফা কারখানায় ভয়াবহ আগুন লেগে লোহাগাড়ার দুই সহোদরসহ ৬ বাংলাদেশি নাগরিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে মদিনা শহরের অদূরে আল খলিল রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান ও আরফাত হোসেন মানিক উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়ি শাম্বি পাড়ার সুলতান আহমদের পুত্র।

তাদের বোন জামাই মদিনা প্রবাসী অহিদ জানান, সংসারে সচ্ছলতা আনতে ৩ বছর আগে মিজান সউদী আরব গমণ করেন। গত বছর তার ছোট ভাই আরফাতকেও নিয়ে যান। তারা মদিনার একটি সোফা কারখানায় কাজ করতেন। বুধবার রাতে কারখানায় আগুন লাগলে তা আশপাশে ছড়িয়ে পড়ে। এতে তারা দুই ভাইসহ ৬ বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়।
সোলতান আহমদ জানান, দুই ছেলে ও দুই মেয়ে নিয়ে আমার সুখের সংসার ছিল। নিজেও সউদী আরব ছিলাম। কর্জ করে ছেলেদের বিদেশ পাঠিয়েছি। এখনো কর্জ শোধ করতে পারিনি। এখন দুই ছেলেকে হারিয়ে তার স্ত্রী বারবার মুর্ছ যাচ্ছেন বলে তিনি জানান।
স্থানীয় ইউপি সদস্য নুরুল কবির জানান, তারা দুই ভাই বৈধভাবে সউদী আরবে গিয়েছিল। কিন্তু করোনায় আর্থিক সঙ্কটের কারণে এক ভাইয়ের ভিসা নবায়ন করতে পারেনি। দুই ছেলেকে হারিয়ে তাদের পরিবারটি অসহায় হয়ে পড়েছেন বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন