শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানুষ আগ্রহ ও উৎসাহের মধ্য দিয়ে টিকা নিচ্ছে: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১:৪০ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনাভাইরাসের টিকা নেওয়ার ব্যাপারে অনেকের মধ্যেই অনেক দ্বিধা-দ্বন্দ্ব ছিল। তবে সাহসী ভূমিকা রেখেছেন আমাদের কুমুদিনি হাসপাতালের নার্স রুনু বেরোনিকা কস্তা। তাকে আমার আন্তরিক অভিনন্দন জানাই। আর এখন আল্লাহর রহমতে আমাদের আর কোনো সমস্যা নেই। সবাই এখন খুব উৎসাহ ও আগ্রহের মধ্য দিয়ে টিকা নিতে আসছে। করোনার ভ্যাকসিন নেওয়ার পরও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) কুমুদিনি ট্রাস্টের কুমুদিনি ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স অ্যান্ড ক্যান্সার রিসার্চের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ বিষয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি। নারায়ণগঞ্জে আয়োজিত এই অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন প্রধানমন্ত্রী।

কয়েকযুগ ধরে বাংলাদেশের চিকিৎসা সেবায় বিশেষ করে আর্তমানবতার সেবায় অবদান রাখায় কুমুদিনি ট্রাস্টকে ধন্যবাদ দেন প্রধানমন্ত্রী। করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ সফল উল্লেখ করে শেখ হাসিনা সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ দেন। সবাইকে করোনার টিকা গ্রহণ করে দেশকে করোনামুক্ত করার আহ্বানও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০৯ পিএম says : 1
আপনাকে শত শহস্র শ্রদ্ধা ও সালাম ভয়াবহ করোনা মহামারীর মহাবিপদের দিনে দেশজাতির কঠিন সময়ে বাংলাদেশের মানবতার মা হিসাবে পরিপূর্ণ শান্তিপূর্ণ ভাবে নিজ দায়িত্ব পালন করেছেন। আপনি রাষ্ট্রের নির্বাহী প্রধান আপনার শারীরিক নিরাপত্তা সকলের উদ্ধে আপনি জাতির স্বার্থেই আগেই টিকা নেওয়া জরুরী ছিলো। ইনশাআল্লাহ নিবেন। আপনার শারীরিক সুস্থতা দীর্ঘায়ু কামনা করছি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন