বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বার্ষিক মাহফিল সফলে পরামর্শ সভা

ফান্দাউক দরবার শরীফ

ফান্দাউক দরবার শরীফ থেকে কে এম শামছুল হক আল মামুন : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফের পীর হযরত শাহসূফী আলহাজ সৈয়দ আব্দুস ছাত্তার নকশেবন্দী মোজাদ্দেদী ফান্দাউকী (র.) ও পীর হযরত শাহসূফী আলহাজ সৈয়দ নাছিরুল হক (মাসুম) নকশেবন্দী মোজাদ্দেদী ফান্দাউকী (র.) দ্বয়ের কেন্দ্রীয় বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল সফল ও স্বার্থক করার লক্ষ্যে দরবার শরীফ প্রাঙ্গণে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

গতকাল বাদ জোহর ফান্দাউক দরবার শরীফের পীর ও বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমীর আলহাজ মাওলানা মুফতী শাহ সূফী সৈয়দ ছালেহ আহমাদ মামুনের সভাপতিত্বে এবং দরবার শরীফের ২য় ছাহেবজাদা ও বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের নায়েবে আমীর হযরত মাওলানা মুফতি সৈয়দ মঈনুদ্দিন আহমাদ আল হোসাইনী পরিচালনায় আগামী ১২ ও ১৩ মার্চ ফান্দাউক খেলার মাঠে অনুষ্ঠিব্য কেন্দ্রীয় ইছালে ছাওয়াব মাহফিল উপলক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের কেন্দ্রীয় সভাপতি পীরজাদা আলহাজ মাওলানা সৈয়দ আবু বকর সিদ্দিক ও কেন্দ্রীয় ছাত্রমহলের সহ-সভাপতি পীরজাদা সৈয়দ বাকের মোস্তাফা। এতে বক্তব্য রাখেন- পীরজাদা সৈয়দ বাহাউদ্দিন খোকন, পীরজাদা আশরাফ উদ্দিন শামীম, মোড়াকরি ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, ফান্দাউক মদিনাতুল উলূম মাদরাসার সুপার মাওলানা আবু বকর ভ‚ইয়াসহ মুরিদান, আশেকান ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা ফান্দাউক দরবার শরীফের কেন্দ্রীয় বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল সফল করার জন্য সকলের প্রতি আহবান জানান। পরে পীর ছাহেব দরবার শরীফের কেন্দ্রীয় মাহফিলের সফলতা কামনা, বাংলাদেশসহ মুসলিম বিশ্বের শান্তি ও রহমত কামনা করে সর্বশক্তিমান আল্লাহর নিকট মোনাজাত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন